ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ১৪/০৪/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৬৯ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৯ হাজার ৯৮৭ জন, নতুন ৫ হাজার ১৮৫ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৭ লাখ ৩ হাজার ১৭০ । জন। নতুন ৫ হাজার ৩৩৩ জন সহ মোট সুস্থ ৫ লাখ ৯১ হাজার ২৯৯ জন । একদিনে ২৪ হাজার ৮২৫টি সহ মোট নমুনা পরীক্ষা ৫০ লাখ ৯৫ হাজার ৬১৩ টি।
  • বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০৩ রমজান ১৪৪২

সর্বশেষ:
শুরু হলো পবিত্র মাহে রমজান আজ পহেলা বৈশাখ পবিত্র মাহে রমজানের মোবারকবাদ ও পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নববর্ষ উপলক্ষে ই-পোস্টার প্রকাশ দেশে বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড কঠোর লকডাউন: সরকারের ১৩ দফার বিধিনিষেধ

৭ বছর পর রাজশাহী নগর ছাত্রলীগের আংশিক কমিটি

গাজীপুর কথা

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারি ২০২১  

প্রায় সাত বছর পর গঠিত হলো রাজশাহী মহানগর ছাত্রলীগের আংশিক কমিটি। এতে সভাপতি করা হয়েছে নূর মোহাম্মদ সিয়ামকে। আর সাধারণ সম্পাদক করা হয়েছে সিরাজুম মুবিন সবুজকে। রাজশাহী মহাগনর ছাত্রলীগের সম্মেলনের চারদিন পর এ কমিটি ঘোষণা করা হয়েছে।

রোববার (২৮ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য আংশিক কমিটি অনুমোদনের এ তথ্য জানিয়েছেন।

কমিটিতে সহসভাপতি পদে আরেফিন পারভেজ বন্ধন ও মেহেদী হাসান রিমেল রিগেন, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে হাসান রেজা এবং রাশিক দত্ত সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন।

বুধবার (২৪ ফেব্রুয়ারি) রাজশাহী মহানগর ছাত্রলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়। রাজশাহী কলেজ শহীদ মিনার চত্বরে এ সম্মেলনের আয়োজন করা হয়। সম্মেলনে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি-সম্পাদক উপস্থিত হয়েছিলেন। তবে সেদিন তারা কারও নাম ঘোষণা করেননি। ঢাকায় ফিরে নগর ছাত্রলীগের নতুন নেতৃত্ব নির্বাচিত করা হবে বলে তারা জানিয়েছিলেন।

এর আগে ২০১৪ সালের ১০ সেপ্টেম্বর নগর ছাত্রলীগের সম্মেলন হয়। সেই সম্মেলনে রকি কুমার ঘোষকে সভাপতি এবং মাহমুদ হাসান রাজিবকে সাধারণ সম্পাদক করা হয়। ওই কমিটি ছয় বছরেরও বেশি সময় পার করে। অবশেষে নতুন নেতৃত্ব পেল নগর ছাত্রলীগ।

গাজীপুর কথা
গাজীপুর কথা