ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৭/০২/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ০৫ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৮৪০০, নতুন ৪০৭ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৪৫৮৩১ জন। নতুন ৬০৯ জন সহ মোট সুস্থ ৪৯৬১০৭ জন। একদিনে ১২৩৪৮টি সহ মোট নমুনা পরীক্ষা ৪০৩০৬১৬টি।
  • শনিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১৫ ১৪২৭

  • || ১৬ রজব ১৪৪২

সর্বশেষ:
এ এক বদলে যাওয়া বাংলাদেশ : প্রধানমন্ত্রী করোনার টিকা পেতে এ পর্যন্ত ৪১ লাখ নিবন্ধন জাতীয় পরিসংখ্যান দিবস পালিত হচ্ছে আজ চট্টগ্রামে পুলিশ সুপারের কার্যালয় উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা বিশ্ব স্বাস্থ্য সংস্থার বাংলাদেশে বেভারেজ পণ্য উৎপাদন করবে ডেনমার্ক ও শ্রীলঙ্কা বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর, রোমানিয়া গাজীপুরের কালিয়াকৈর বঙ্গবন্ধু হাইটেক পার্কে আশার ঝলক বন্ডের বাজার রমরমা ॥ রেকর্ড পরিমাণ লেনদেন আর্থিক প্রতিষ্ঠানে লুটপাট ঠেকাতে বলেছেন হাইকোর্ট ডুয়েটে ‘রিসার্চ প্রোপোজাল,পাবলিকেশন অ্যান্ড ডকুমেন্টেশন’ কর্মশালা ভালুকায় বাংলাদেশ পরিবেশ আন্দোলনের আঞ্চলিক শাখা কমিটি গঠিত কাপাসিয়ায় ঘর পেল অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ২ পরিবার

৭৮ বছরের বর আর ১৭ বছরের কনের বিয়ে টিকল ২২ দিন

গাজীপুর কথা

প্রকাশিত: ৫ নভেম্বর ২০২০  

এক কিশোরীকে বিয়ে করলেন ৭৮ বছরের বৃদ্ধ। বিয়ের ২২ দিন পরই বিচ্ছেদ। বর-কনের মধ্যে ৬০ বছরের পার্থক্য। ইন্দোনেশিয়ার পশ্চিম জাবা দ্বীপের সুবাং এলাকার এই বিয়ে নিয়ে হইচই হয়েছিল বিস্তর। 
৭৮ বছরের ওই বৃদ্ধের নাম আবা সারনা। আর ১৭ বছরের পাত্রীর নাম ননি নভিতা। সম্প্রতি নভিতাকে বিয়ে বিচ্ছেদের চিঠি পাঠান আবা। তা দেখেই হতভম্ভ হয়েছেন নভিতার পরিবারের লোকেরা। কারণ, ওই দম্পতির মধ্যে কোনো ধরনের ঝামেলাও ছিল না।

নভিতার বোন ইয়ান সে দেশের এক সংবাদমাধ্যমকে জানান, আমরা বিস্মিত। ওদের মধ্যে কোনো মনোমালিন্য নেই। ৭৮ বছরের আবাকে নিয়ে আমাদের কোনো সমস্যাও ছিল না। আবা ও তার পরিবারের দিক থেকেই সমস্যার কারণে এই বিচ্ছেদ বলে জানিয়েছেন ইয়ান।

বিচ্ছেদের চিঠি পেয়ে বেশ অবসাদগ্রস্ত হয়ে পড়েন ননি। ইয়ান আরো জানায়, এই খবর পাওয়ার পর একদিন খাবারও খায়নি ননি। 
অন্য দিকে, আবার পরিবারের অভিযোগ ছিল, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা ছিলেন নভিতা। কিন্তু এই অভিযোগ ভিত্তিহীন বলে জানিয়েছেন নভিতার বোন ইয়ান।

গাজীপুর কথা