ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ০৫/আগস্ট/২০২০ : করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৩৩ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৩২৬৭, নতুন ২৬৫৪ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ২৪৬৬৭৪, নতুন ১৮৯০ জনসহ মোট সুস্থ ১৪১৭৫০ জন, একদিনে ১১১৬০ টি সহ মোট নমুনা পরীক্ষা ১২১২৪১৬ টি।
  • বুধবার   ০৫ আগস্ট ২০২০ ||

  • শ্রাবণ ২১ ১৪২৭

  • || ১৬ জ্বিলহজ্জ ১৪৪১

সর্বশেষ:
বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক এবং ক্রীড়া ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব শহীদ শেখ কামালের ৭১তম জন্মবার্ষিকী আজ সিনহা রাশেদের মাকে প্রধানমন্ত্রীর ফোন, বিচারের আশ্বাস মানুষ যেন উন্নত জীবন পায় সেটাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী আমরা সফলতার সঙ্গে করোনা মোকাবিলা করেছি: স্বাস্থ্যমন্ত্রী গাজীপুরে গত ২৪ ঘন্টায় ৮ জনের করোনা শনাক্ত জুলাইয়ে রপ্তানি আয় ৩৯২ কোটি ডলার অতীতের রেকর্ড ভেঙে এক মাসে সর্বোচ্চ রেমিট্যান্স এলো দেশে ৬৫ হাজার প্রাথমিক বিদ্যালয়ে শুরু হচ্ছে মিড-ডে মিল কার্যক্রম ঈদের ছুটি শেষে ঢাকায় ফিরছে মানুষ গাজীপুরের কালিয়াকৈরে বন্যার্তদের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ গাজীপুরে কমতে শুরু করেছে বন্যার পানি
৬০

২৭ জুলাই, স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী

গাজীপুর কথা

প্রকাশিত: ২৭ জুলাই ২০২০  

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৬তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা ১৯৯৪ সালের এই দিনে ছাত্রলীগের সাবেক নেতাকর্মীদের নিয়ে অন্যতম এই সহযোগী সংগঠন প্রতিষ্ঠা করেন। 

করোনাভাইরাস পরিস্থিতি ও চলমান বন্যা পরিস্থিতির কারণে সীমিত পরিসরে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করবে সংগঠনের নেতারা।

কর্মসূচির মধ্যে রয়েছে- আজ সকাল সাড়ে ৭টায় সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়সহ সারাদেশের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, সাড়ে ৮টায় ধানমন্ডির বঙ্গবন্ধু ভবন প্রাঙ্গণে জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ এবং বিকেল ৩টায় স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আলোচনা সভা।

এবারের প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে স্বশরীরে উপস্থিত না থাকলেও সাংগঠনিক অভিভাবক হিসেবে ডিজিটাল মাধ্যমে নেতাকর্মীদের সঙ্গে সংযুক্ত হবেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি প্রধান অতিথির বক্তব্যে নেতাদের উদ্দেশ্যে দিকনির্দেশনামূলক বক্তব্য রাখবেন।

আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আফজালুর রহমান বলেন, করোনা পরিস্থিতি ও বন্যা পরিস্থিতির কারণে আমরা কেক কেটে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করতে চাই না। সাধারণ মানুষ এখন করোনা ও বন্যার কারণে অনেক কষ্টে আছে। তাই  প্রতিষ্ঠাবাষির্কীতে নেতাকর্মীদের প্রতি আমাদের আহ্বান থাকবে, প্রতিষ্ঠাবার্ষিকীর অঙ্গীকারে তারা যেন আরও বেশি করে ত্রাণ কাজে সম্পৃক্ত হয় এবং মানুষের পাশে দাঁড়ায়।

গাজীপুর কথা
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর