ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৮/১১/২০২০: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৩৬ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৬৫৮০, নতুন ১৯০৮ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৪৬০৬১৯ জন। নতুন ২২০৯ জনসহ মোট সুস্থ ৩৭৫৮৮৫ জন। একদিনে ১৪০১২টি সহ মোট নমুনা পরীক্ষা ২৭৪৩৫৯২টি।
  • শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৪ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
সৌদি সহায়তায় ৮ বিভাগে ‘আইকনিক মসজিদ’ নির্মিত হবে: প্রধানমন্ত্রী বরেণ্য অভিনেতা আলী যাকেরের দাফন সম্পন্ন পদ্মা সেতুতে বসলো ৩৯তম স্প্যান, দৃশ্যমান সেতুর ৫ হাজার ৮৫০ মিটার বছরে প্রতি উপজেলা থেকে এক হাজার কর্মী যাবে বিদেশ ২ ডিসেম্বর মহাকাশে যাচ্ছে বাংলাদেশের ধনে বীজ গাজীপুরে জাল নোটসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ
৬১

সিলেটে ৫৬ ঘণ্টা পর বিদ্যুৎ সরবরাহ স্বাভাবিক

গাজীপুর কথা

প্রকাশিত: ২০ নভেম্বর ২০২০  

সিলেটের কুমারগাঁওয়ে ১৩২/৩৩ কেভি বিদ্যুৎ উপকেন্দ্রে ভয়াবহ অগ্নিকাণ্ডের ৫৫ ঘণ্টা পর নগরজুড়ে বিদ্যুৎ সরবরাহ শুরু হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৭টায় নগরের সব এলাকায় বিদ্যুৎ সরবরাহ শুরু হয়। আর এর মধ্য দিয়ে সিলেটবাসীর দীর্ঘ সময়ের আঁধার কাটল। অবসান হলো পানির সংকট ও জনদুর্ভোগের।
এর আগে বুধবার সন্ধ্যা সোয়া ৬টায় সিলেটের কয়েকটি এলাকায় বিদ্যুৎ সরবরাহ শুরু করেছিল বিদ্যুৎ বিভাগ। মঙ্গলবার বেলা ১১টায় কুমারগাঁও বিদ্যুৎ উপকেন্দ্রে অগ্নিকাণ্ডের কারণে বিদ্যুৎহীন ছিল সিলেট ও সুনামগঞ্জ জেলার একাংশ।

বৃহস্পতিবার সন্ধ্যা পৌনে ৭টার দিকে সিলেট নগরের এমএজি ওসামনী মেডিকেল কলেজ হাসপাতাল রোড এলাকা, জল্লারপাড়, মির্জাজাঙ্গাল, তালতলা, শেখঘাট, কলাপাড়া, ঘাসিটুলা, কলাপাড়া, দাঁড়িয়াপাড়া, লামাবাজার, রিকাবীবাজার, দক্ষিণ সুরমাসহ বিভিন্ন উপজেলা ও এলাকায় বিদ্যুৎ সরবরাহ শুরু হয়।

বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি) সিলেটের প্রধান প্রকৌশলী খন্দকার মোকাম্মেল হোসেন জানান, অগ্নিকাণ্ডের পর মেরামত কাজ শতভাগ সম্পন্ন হয়েছে। এখন সিলেটজুড়ে বিদ্যুৎ সরবরাহ শুরু হয়েছে।

তিনি বলেন, আপাতত পরীক্ষামূলকভাবে শতভাগ বিদ্যুৎ সরবরাহ করা হয়েছে। যেহেতু ফিডারগুলো আগুনে ক্ষতিগ্রস্ত হয়েছিল, তাই মেরামত করে আপাতত বিদ্যুৎ সরবরাহ করা হচ্ছে। প্রয়োজন অনুযায়ী বন্ধ রেখে মেরামতের কোনো কাজ লাগলে তা করা হবে।

গাজীপুর কথা
সারাদেশ বিভাগের পাঠকপ্রিয় খবর