ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ১৭/০৪/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ১০১ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১০ হাজার ২৮৩ জন, নতুন ৩ হাজার ৪৭৩ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৭ লাখ ১৫ হাজার ২৫২ জন। নতুন ৫ হাজার ৯০৭ জন সহ মোট সুস্থ ৬ লাখ ৮ হাজার ৮১৫ জন । একদিনে ১৬ হাজার ১৮৫টি সহ মোট নমুনা পরীক্ষা ৫১ লাখ ৫০ হাজার ৬৬৩ টি।
  • রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৫ ১৪২৮

  • || ০৬ রমজান ১৪৪২

সর্বশেষ:
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা কিংবদন্তী অভিনেত্রী সারাহ বেগম কবরী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। প্রধানমন্ত্রীর শোক প্রকাশ। ১৭ এপ্রিল মুজিব নগর দিবস, বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের সুদীর্ঘ ইতিহাসের এক চির ভাস্বর অবিস্মরণীয় দিন দেশ গঠনে নিজ নিজ দায়িত্ব পালন করুন: রাষ্ট্রপতি মুজিবনগর দিবস উপলক্ষে ই-পোস্টার প্রকাশ প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাবে ৩৬ লাখ পরিবার ১৭ এপ্রিল থেকে প্রবাসীদের জন্য বিশেষ ফ্লাইট করোনা রোগীর সহায়তায় বিমান বাহিনীর জরুরি সেবা করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ লাখ দরিদ্র পরিবারকে ২৫০০ টাকা দেয়ার উদ্যোগ করোনামুক্ত হওয়ার ২৮ দিন পর টিকা নেওয়া যাবে

সিলেটে মোটরসাইকেল চোর চক্রের হোতা বিএনপির শীর্ষ নেতা!

গাজীপুর কথা

প্রকাশিত: ৬ মার্চ ২০২১  

এক সময় ছিলেন পুরোদস্তুর রাজনীতিবীদ। রাজনীতিই ছিল তার ধ্যানজ্ঞান। ছিলেন উপজেলা বিএনপির শীর্ষ নেতাদের একজন। একসময় কোণঠাসা হয়ে পড়লে আগ্রহ হারান রাজনীতিতে। নাম লেখান মোটর সাইকেল চোর সিন্ডিকেটে। গড়ে তুলেন শক্তিশালী সিন্ডিকেট।

বলছিলাম, সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক সুজন মিয়ার কথা। গত বৃহস্পতিবার চোরাই মোটর সাইকেলসহ পুলিশের হাতে আটকের পর বের হয়ে এসেছে এ চাঞ্চল্যকর তথ্য। 

পুলিশের ভাষ্যমতে, সুজন মিয়া একজন পাকাপোক্ত মোটর সাইকেল চোর। তালা খুলে কয়েক মূহুর্তের মধ্যে মোটর সাইকেল গায়েব করে দিতে পারেন চুরিতে পারদর্শী সুজন মিয়ার।
সিলেট মহানগর পুলিশ সূত্র জানায়, গত ১ মার্চ জেলা প্রশাসকের কার্যালয়ের একটি ভবনের সিঁড়ির নিচে মোটরসাইকেল রেখে সিলেট মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ২য় আদালতে যান বিপ্লব তালুকদার নামের এক ব্যক্তি। তিনি ওই আদালতে চাকরি করেন। বিকেলে ফেরার সময় দেখেন মোটর সাইকেল যথাস্থানে নেই। 

এ ঘটনায় বিপ্লব কোতোয়ালী থানায় একটি অভিযোগ দায়ের করেন। অভিযোগের প্রেক্ষিতে সিসি টিভি ফুটেজ দেখে চোরকে শনাক্ত করে অভিযানে নামে পুলিশ। অভিযান চালিয়ে গত বৃহস্পতিবার রাতে নগরীর আখালিয়া নয়াবাজার এলাকা থেকে চুরি হওয়া ‘ইয়ামা এফ জেড ভার্সন-৩’ মোটর সাইকেলসহ সুজন মিয়াকে আটক করা হয়। পরদিন শুক্রবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। 

আটক সুজন মিয়া কোম্পানীগঞ্জের কলাবাড়ির বাসিন্দা। তিনি বর্তমানে সিলেট মহানগরীর জালালাবাদ থানার বড়গুল এলাকায় বসবাস করছেন। তিনি কোম্পানীগঞ্জ উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদকও ছিলেন।

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালী থানার ওসি এসএম আবু ফরহাদ বলেন, সিসি টিভি ফুটেজ দেখে চোর শনাক্ত করে মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত সুজন মিয়াকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। 

গাজীপুর কথা
গাজীপুর কথা