ব্রেকিং:
প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) দেশে এ পর্যন্ত ৪৫ লাখ ৩০ হাজার ৮২০ জন করোনা টিকা নেয়ার জন্য নিবন্ধন করেছেন। এরমধ্যে ৩৩ লাখ ৪১ হাজার ৫০৫ জন মানুষ টিকা গ্রহণ করেছেন। করোনা আপডেট বাংলাদেশ ০৩/০৩/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ০৫ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৮৪২৮, নতুন ৬১৪ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৫ লাখ ৪৭ হাজার ৯৩০ জন। নতুন ৯৩৬ জন সহ মোট সুস্থ ৪ লাখ ৯৯ হাজার ৬৩৭ জন। একদিনে ১৬ হাজার ৪১৪টি সহ মোট নমুনা পরীক্ষা ৪০ লাখ ৮৯ হাজার ৩৩৬টি।
  • বৃহস্পতিবার   ০৪ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২০ ১৪২৭

  • || ২০ রজব ১৪৪২

সর্বশেষ:
বাংলাদেশকে কেউ থামাতে পারবে না: প্রধানমন্ত্রী এইচ টি ইমামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সর্বশেষ জনপ্রিয় ঢাকায় পৌঁছেছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশকে এক কোটি ৯ লাখ ডোজ টিকা দেবে জাতিসংঘ সংগীতশিল্পী জানে আলম আলম আর নেই পঞ্চম দফায় ভাসানচর যাচ্ছে আরও ৩ হাজার রোহিঙ্গা ঢাকা-জলপাইগুড়ি ট্রেন চালু হচ্ছে ২৬ মার্চ করোনা টিকার জন্য নিবন্ধন করেছেন ৪৫ লক্ষাধিক মানুষ

সামির ভয়েই আমেরিকায় পালিয়ে গেলেন মিলা

গাজীপুর কথা

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারি ২০২১  

মিলা হোসেন ২০০১ এর লাক্স আনন্দধারা ফটো সুন্দরী নির্বাচিত হয়েছিলেন। এর পরে তিনি ব্যাপকভাবে অভিনয় জগতে আসেন। অভিনয় এবং বিজ্ঞাপন করা শুরু করেন তিনি। সেসময় সামির নজর পড়ে মিলা হোসেনের ওপর। তাকে বিভিন্ন সময় উত্তপ্ত করা শুরু করে সামির লোকজন। 

এসময় মিলা হোসেনকে বড় বড় কাজ পাইয়ে দেয়া হবে, বড় নাটকে অভিনয় করতে দেয়া হবে, সিনেমায় নেয়া হবে বলে নানা প্রস্তাব দিতে থাকে সামি। কিন্তু সামির এ সমস্ত প্রস্তাবে গা মাখান নাই মিলা হোসেন। এক পর্যায়ে মিলা হোসেনকে উত্তপ্ত করা এবং ভয়ভীতি দেখানো শুরু হয়। এরই এক পর্যায়ে মিলা হোসেনের আজিমপুরের বাসায় নজরদারি বসায় সামির লোকজন। এভাবে একসময় সামির যন্ত্রণায় নিজের জীবন দুর্বিষহ হয়ে ওঠে মিলা হোসেনের।

এরকম অবস্থায় এক প্রকার বাধ্য হয়েই মিলা হোসেন মার্কিন যুক্তরাষ্ট্র প্রবাসী এক ব্যক্তিকে বিয়ে করে আমেরিকায় পাড়ি জমান। শুধু মিলা হোসেন নয় এরকম বহু মেয়ের জীবন দুর্বিষহ করে তোলে কথিত সাক্ষী সামি। 

গাজীপুর কথা