ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৯/১১/২০২০: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ২৯ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৬৬০৯, নতুন ১৭৮৮ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৪৬২৪০৭ জন। নতুন ২২৮৭ জনসহ মোট সুস্থ ৩৭৮১৭২ জন। একদিনে ১৩৭৩৭টি সহ মোট নমুনা পরীক্ষা ২৭৫৭৩২৯টি।
  • সোমবার   ৩০ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

  • || ১৪ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
বঙ্গবন্ধু রেল সেতুর নির্মাণ কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের ২৫ প্রার্থীর নাম ঘোষণা ২৯ নভেম্বর, গাজীপুরে জেএমবির আত্মঘাতী বোমা হামলার ১৫তম বার্ষিকী পদ্মা সেতুতে বসলো ৩৯তম স্প্যান, দৃশ্যমান সেতুর ৫ হাজার ৮৫০ মিটার বছরে প্রতি উপজেলা থেকে এক হাজার কর্মী যাবে বিদেশ ২ ডিসেম্বর মহাকাশে যাচ্ছে বাংলাদেশের ধনে বীজ গাজীপুরে জাল নোটসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ
৩৮

সাকিবকে হত্যার হুমকিদাতার বিরুদ্ধে মামলা, মধ্যরাতে অভিযান

গাজীপুর কথা

প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২০  

ফেসবুকে লাইভে এসে বিশ্বসেরা ক্রিকেট অলরাউন্ডার সাকিব আল হাসানকে হত্যার হুমকিদাতা মহসিন তালুকদারের বিরুদ্ধে মামলা করেছে পুলিশ। সোমবার রাতে সিলেট মহানগর পুলিশের জালালাবাদ থানার এসআই মাহবুব মোর্শেদ ডিজিটাল নিরাপত্তা আইনে তার বিরুদ্ধে মামলা করেছেন।
পরে হত্যার হুমকি দেয়া মহসিনকে ধরতে অভিযানে নামে র‌্যাব ও পুলিশ। সোমবার রাত ১২টার দিকে সিলেট সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ার মহসিনের বাড়ি ঘেরাও করা হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (গণমাধ্যম) বিএম আশরাফ উল্লাহ তাহের বলেন, ফেসবুক লাইভে এসে সাকিব আল হাসানকে হুমকি প্রদানের বিষয়টি জানার পর থেকেই হুমকিদাতা মহসিনকে গ্রেফতারে বিভিন্ন স্থানে অভিযান চলছে। বাড়িতে গিয়েও তাকে পাওয়া যায়নি। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে একটি মামলা করেছে।

ঘটনাস্থলে থাকা সিলেট সদর উপজেলার টুকের বাজার ইউপি চেয়ারম্যান শহীদ আহমদ বলেন, মহসিন মাদকাসক্ত। তিনি হেরোইন সেবন করেন। তার পরিবারের বাকি সবাই ভাল মানুষ। মাদকাসক্ত হয়ে তিনি ক্রিকেটার সাকিব আল হাসানকে এমন হুমকি দিয়েছেন। এজন্য আমরা এলাকাবাসী লজ্জিত। তাকে ধরিয়ে দিতে আমরা সর্বোচ্চ সহযোগিতা করবো।

এর আগে, নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে সাকিবকে হত্যার হুমকি দেন মহসিন। সামাজিক মাধ্যমে এই ভিডিও ছড়িয়ে পড়ার পর তোলপাড় শুরু হয়। সোমবার সকালে নিজের আইডি থেকে আরেক লাইভে এসে রাতের হুমকির জন্য দুঃখ প্রকাশ করেন মহসিন তালুকদার।

মহসিন তালুকদার সিলেট সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে। রোববার রাত ১২টা ৬ মিনিটে নিজের ফেসবুক আইডি থেকে লাইভে এসে সাকিবকে ‘কুপিয়ে কাটার’ হুমকি দেন তিনি। এসময় তার হাতে একটি রামদাও দেখা যায়। পরে সোমবার বিকেল থেকে ওই যুবকের ফেসবুক আইডি ডিঅ্যাক্টিভ (নিষ্ক্রিয়) থাকতে দেখা গেছে।

গাজীপুর কথা
অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর