ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৩/০৯/২০২০: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৩৭ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৫০৪৪, নতুন ১৬৬৬ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৩৫২২৮৭ জন। নতুন ২১৬৩ জনসহ মোট সুস্থ ২৬২৯৫৩ জন। একদিনে ১৪১৫০ টি সহ মোট নমুনা পরীক্ষা ১৮৬২৬৫৭টি।
  • বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৮ ১৪২৭

  • || ০৬ সফর ১৪৪২

সর্বশেষ:
শক্তিশালী বৈশ্বিক অংশীদারিত্বের ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ রাষ্ট্রপতির সঙ্গে পিএসসির নবনিযুক্ত চেয়ারম্যানের সাক্ষাৎ কালীগঞ্জে জামালপুর কলেজের চারতলা একাডেমি ভবন উদ্বোধন করলেন চুমকি সৌদি পৌঁছেছেন ২৫২ প্রবাসী গাজীপুরে সাশ্রয়ী মূল্যে টিসিবি পণ্য বিক্রি শুরু করেছে বাংলাদেশিদের আকামার মেয়াদ আরও বাড়াল সৌদি গাজীপুরে ২৪ ঘন্টায় নতুন ৫ জন করোনাভাইরাসে আক্রান্ত কাপাসিয়ায় সন্ধ্যার পর কিশোর-কিশোরীদের ঘোরাফেরায় নিষেধাজ্ঞা পায়রা নদীর ওপর নির্মিত হবে ‘শেখ হাসিনা পায়রা ব্রিজ’ আটকে পড়া সৌদি প্রবাসীদের ভিসার মেয়াদ বাড়াতে চিঠি সাড়ে ৯ হাজার শ্রমিককে ৪০ কোটি টাকা সহায়তা
৫৮

শ্রীপুরে বিয়ের প্রলোভনে তরুণীকে ধর্ষণ ও ধর্মান্তরিত করার অভিযোগ

গাজীপুর কথা

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২০  

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

গাজীপুরে বিয়ের প্রলোভন দেখিয়ে এক পোশাক শ্রমিক তরুণীকে ধর্মান্তরিত করে ধর্ষণের পর মারধর করার অভিযোগ উঠেছে।

জেলার শ্রীপুর থানার ওসি খন্দকার ইমাম হাসান জানান, শরিফ আহমেদ (৩০) নামে এক ব্যক্তি ও তার স্বজনদের বিরুদ্ধে এই অভিযোগ পেয়েছেন তারা।

শরিফ শ্রীপুর উপজেলার নগরহাওলা গ্রামের রিয়াজউদ্দিনের ছেলে।

তরুণী বলেন, তিনি সনাতন ধর্মের অনুসারী ছিলেন। একই কারখানায় চাকরির সুবাদে শরিফে সঙ্গে তার পরিচয় হয়। বছর খানেক আগের প্রেমের সম্পর্কের পর শরিফ তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন এবং ইসলাম ধর্ম গ্রহণ করান। কিন্তু পরে শরিফ বিয়ে করতে অস্বীকার করেন।

তার অভিযোগ, তিনি শরিফের বাড়ি গিয়ে বিয়ের জন্য চাপ দিলে শরিফ, তার ভাই তরিকুল, বাবা রিয়াজ উদ্দিন ও মা শিরিনা আক্তার তাকে মারধর করে আহত করেন।

পরে তিনি স্থানীয়দের সহায়তায় শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নেন বলে জানান।

তিনি বলেন, “সনাতন ধর্ম ত্যাগ করায় স্বজনদের সঙ্গে সব সম্পর্ক ছিন্ন হয়ে গেছে। এখন আমি দুই কূল হারিয়ে দিশেহারা। আবার শরিফের পরিবার প্রভাবশালী হওয়ায় তারা আমাকে হুমকি দিচ্ছে।”

শরীফের সঙ্গে যোগাযোগের চেষ্টা করে তার মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে। তার বাড়ি গিয়েও তাকে বা তার স্বজনদের কাউকে পাওয়া যায়নি। কয়েক দিন ধরে তারা কেউ বাড়িতে নেই বলে স্থানীয়রা জানিয়েছেন।

ওসি ইমাম হাসান বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। শরীফ ও তার স্বজনরা পলাতক রয়েছেন। জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

গাজীপুর কথা
গাজীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর