ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ১২/জুলাই/২০২০: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৪৭ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ২৩৫২, নতুন ২৬৬৬ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ১৮৩৭৯৫, নতুন ৫৫৮০ জনসহ মোট সুস্থ ৯৩৬১৪ জন, একদিনে ১১০৫৯টি সহ মোট নমুনা পরীক্ষা ৯৪০৫২৪টি।
  • সোমবার   ১৩ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৯ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
মুজিববর্ষে কোটি চারা রোপণের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মুন্সীগঞ্জে গর্ভবতী মায়েদের সেনাবাহিনীর স্বাস্থ্য সেবা প্রদান ঈদ উপলক্ষে আজ থেকে টিসিবির পণ্য বিক্রি শুরু বিশ্বজুড়ে করোনায় একদিনে আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড দেশের বিভিন্ন স্থানে দমকা হাওয়াসহ ভারি বৃষ্টি হতে পারে ২ মাসের বেতনের সমান বিশেষ সম্মানি পাবেন স্বাস্থ্যকর্মীরা গাজীপুরে গত ২৪ ঘন্টায় নতুন ১৬ জন করোনায় আক্রান্ত গাজীপুরে দুই বস্তা জাল টাকা উদ্ধার করেছে পুলিশ
৫৬

শ্রীপুরে বাবা-মায়ের সামনেই ‘আত্মহত্যা’ করলো ছেলে

গাজীপুর কথা

প্রকাশিত: ২৯ জুন ২০২০  

গাজীপুরের শ্রীপুরে বাবা-মায়ের সামনে পেটে ছুরি ঢুকিয়ে এক যুবক আত্মহত্যা করেছে বলে পুলিশ জানিয়েছে।

শ্রীপুর থানার পরিদর্শক (তদন্ত) মো. মনিরুজ্জামান খান জানান, রোববার সন্ধ্যায় ফরিদ নামের ওই যুবকের লাশ উপজেলার রাজাবাড়ি ইউনিয়নের চিনা শুকানিয়া গ্রামের বাড়ি থেকে উদ্ধার করা হয়।

২০ বছর বয়সী ফরিদ ওই গ্রামের মোজাফ্ফর হোসেনর ছেলে।

পরিদর্শক বলেন, ফরিদ বিদেশে যাওয়ার জন্য বাবার কাছে টাকা চেয়েছিল। কিন্তু তার বাবা তাকে বিদেশে না পাঠিয়ে তার অন্য ভাইকে বিদেশ পাঠায়। পরে ফরিদ বিয়ে করবে বলে জানালেও তার বাবা তাতে রাজি হননি।

এসব নিয়ে ফরিদ হতাশায় ভুগছিলেন; এছাড়া তার মৃগী রোগও ছিল বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

তিনি বলেন, “সম্প্রতি কাঁঠালের ব্যবসা করার জন্য ফরিদ বাবার কাছ থেকে পাঁচ হাজার টাকা নেন। কিন্তু ওই ব্যবসায়ও লোকসান হয়। এ নিয়ে রোববার দুপুরে বাড়িতে ফরিদের সঙ্গে তার বাবার কথা কাটাকাটি হয়।

“এক পর্যায়ে ফরিদ তার বাবা-মার সামনেই নিজের পেটের ডান পাশে ছুরি ঢুকিয়ে দেন। পরে তাকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।”

এ ঘটনায় অপমৃত্যুর মামলা হয়েছে বলে পুলিশ জানায়।

গাজীপুর কথা
গাজীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর