ব্রেকিং:
দেশে গত ২৪ ঘণ্টায় মোট টিকা নিয়েছেন এক লাখ ৮১ হাজার ৯৮৫ জন। এখন পর্যন্ত টিকা নিয়েছেন ২৬ লাখ ৭৩ হাজার ৩৮ জন। করোনা আপডেট বাংলাদেশ ২৫/০২/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ০৫ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৮৩৮৪, নতুন ৪১০ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৪৪৯৫৪ জন। নতুন ৯৫৭ জন সহ মোট সুস্থ ৪৯৪৭৫৫ জন। একদিনে ১৫৫৬০টি সহ মোট নমুনা পরীক্ষা ৪০০৩২২৬টি।
  • শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১৩ ১৪২৭

  • || ১৪ রজব ১৪৪২

সর্বশেষ:
পিলখানার শহীদদের প্রতি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বাংলাদেশ থেকে ব্রডব্যান্ড ইন্টারনেট আমদানি করার আগ্রহ প্রকাশ করেছে ভুটান। ৫৭ লাখ কৃষক পেলেন ৩৭২ কোটি টাকার প্রণোদনা বৈদেশিক মুদ্রার রিজার্ভে নতুন রেকর্ড করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা বিশ্ব স্বাস্থ্য সংস্থার রাত-দিন চলছে কাজ, মেট্রোরেলের লাইন বসেছে ৭ কিলোমিটার বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর, রোমানিয়া হল খুলছে ১৭ মে, বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু ২৪ মে : শিক্ষামন্ত্রী বন্ডের বাজার রমরমা ॥ রেকর্ড পরিমাণ লেনদেন আর্থিক প্রতিষ্ঠানে লুটপাট ঠেকাতে বলেছেন হাইকোর্ট ডুয়েটে ‘রিসার্চ প্রোপোজাল,পাবলিকেশন অ্যান্ড ডকুমেন্টেশন’ কর্মশালা ভালুকায় বাংলাদেশ পরিবেশ আন্দোলনের আঞ্চলিক শাখা কমিটি গঠিত কাপাসিয়ায় ঘর পেল অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ২ পরিবার

শ্রীপুরে গাঁজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব

গাজীপুর কথা

প্রকাশিত: ২১ জানুয়ারি ২০২১  

গাজীপুরের শ্রীপুরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নয়নপুর থেকে ৩২ কেজি গাঁজাসহ রফিকুল ইসলাম (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১। এ সময় গাঁজা পরিবহন করায় একটি ট্রাকও জব্দ করা হয়। 

বৃহস্পতিবার বিকেলে গাঁজাসহ মহাসড়কের নয়নপুর এলাকা থেকে ট্রাকটিকে জব্দ করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছেন র‌্যাব-১ পোড়াবাড়ি ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আলম মামুন।

বিজ্ঞপ্তিতে তিনি আরও জানান, গাঁজার একটি বড় চালান নরসিংদী থেকে গাজীপুরের জৈনাবাজার এলাকায় যাচ্ছে বলে বিশ্বস্ত সূত্রের মাধ্যমে সংবাদ পেয়ে অভিযান চালায় র‌্যাবের একটি দল। ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের নয়নপুর এলাকায় সন্দেহভাজন ট্রাকে অভিযান চালিয়ে ৩২ কেজি গাঁজাসহ ময়মনসিংহের তারাকান্দা থানাধীন তারাকান্দা দক্ষিণপাড়া গ্রামের মৃত ওমেদ আলীর ছেলে রফিকুল ইসলামকে আটক করে  র‌্যাব। এ সময় একটি ট্রাক, নগদ ২ হাজার দুইশত টাকা ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এ বিষয়ে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

গাজীপুর কথা