ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ৩০/১০/২০২০: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ১৯ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৫৯০৫, নতুন ১৬০৪ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৪০৬৩৬৪ জন। নতুন ১৪২২ জনসহ মোট সুস্থ ৩২২৭০৩ জন। একদিনে ১৪১৪১টি সহ মোট নমুনা পরীক্ষা ২৩২৪৭৩০ টি।
  • শনিবার   ৩১ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১৫ ১৪২৭

  • || ১৪ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
করোনায় সশস্ত্রবাহিনী দৃষ্টান্ত স্থাপন করেছে: প্রধানমন্ত্রী আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) ৪১শ কোটি ডলার ছাড়াল রিজার্ভ শিগগিরই ঢাকায় আসছেন এরদোয়ান ৮ ব্যক্তি ১ প্রতিষ্ঠানকে স্বাধীনতা পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী সব জেলায় ১০ নভেম্বর থেকে ই-পাসপোর্ট ১ নভেম্বর থেকে খুলে দেয়া হচ্ছে গাজীপুরের বঙ্গবন্ধু সাফারি পার্ক ১৪ নভেম্বর পর্যন্ত বাড়লো শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি
৭২

শ্রীপুরে অবৈধ গ্যাস পাইপ লাইন উচ্ছেদ ও লাখ টাকা জরিমানা

গাজীপুর কথা

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২০  

তিতাস গ্যাসের উদ্যোগে ও গাজীপুর জেলা প্রশাসনের বিজ্ঞ নির্বাহি ম্যাজিস্ট্রেট নীলিমা রায়হানা এর নেতৃত্বে অবৈধ গ্যাস পাইপ লাইন বিচ্ছিন্নকরণে মোবাইল কোর্ট পরিচালিত হয়েছে বৃহস্পতিবার ১৫ অক্টোবর ২০২০।  এই নিয়ে নবম বারের মতো মোবাইল কোর্ট হলো শ্রীপুরে। সকাল সাড়ে নয়টা থেকে রাত আটটা পর্যন্ত চলে অভিযান।

গাজীপুর জেলার শ্রীপুর উপজেলা আওতাধীন আনসার রোড, শ্রীপুর, গাজীপুর এলাকায় অবৈধভাবে স্থাপিত পৌনে এক ইঞ্চি, এক ইঞ্চি ও দুই ইঞ্চি ব্যাসের ৫ কিলোমিটার পাইপ লাইনের সংযোগস্থলসহ ৫০০ মিটার পাইপ লাইন অপসারণ করা হয়। ফলে প্রায় এক হাজার বাড়ির আনুমানিক ২ হাজার ৫০০ অবৈধ চুলায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন হয়। 

অভিযানে অবৈধ গ্যাস ব্যবহার করার দায়ে আরিফুল ইসলামকে ২০ হাজার, মৌসুমীকে ২০ হাজার, খুরশেদাকে ২৫ হাজার, সাবিনা ইয়াসমিনকে ১৫ হাজার, রাকিব মিয়াকে ৫ হাজার ও জসিম উদ্দিনকে ২০ হাজার করে মোট এক লাখ পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনাকালে প্রকৌশলী মো. সুরুয আলম, ব্যবস্থাপক (জোবিঅ-জয়দেবপুর), প্রকৌশলী মো. দেলোয়ার হোসেন, ব্যবস্থাপক (জোবিঅ-ভালুকা), প্রকৌশলী এস. এম. আবু সুফিয়ান, আবদুুল্লাহ হাসান আল মামুন ও প্রকৌশলী মির্জা শাহনেওয়াজ লতিফ, মো. বদিউজ্জামান, মো. জুয়েল রানা, আব্দুল আলীম রাসেল (ইএসএস-গাজী)  উপব্যবস্থাপকরা এবং মো. সাবিনুর রহমান (মি.ও ভি)-উপ-সহকারী প্রকৌশলীসহ টেকনিক্যাল টিম উপস্থিত ছিলেন।

গাজীপুর কথা
গাজীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর