ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ১৭/০১/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ২৩ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৭৯০৬, নতুন ৫৬৯ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৫২৭৬৩২ জন। নতুন ৬৮১ জন সহ মোট সুস্থ ৪৭২৪৩৭ জন। একদিনে ১৩৪৪৬টি সহ মোট নমুনা পরীক্ষা ৩৪৫৭৪৫৩টি।
  • সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৫ ১৪২৭

  • || ০৪ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
মানুষের সেবক হয়েই কাজ করে যেতে চাই: প্রধানমন্ত্রী উন্নয়ন দেখতে বাংলাদেশে আসতে চান বেলজিয়ামের রাজা ফিলিপ বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রীর স্ত্রী বুলাহ আহম্মেদ আর নেই কাকরাইলে মা-ছেলে হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড প্রধানমন্ত্রীকে নিয়ে আয়োজিত প্রদর্শনী দেখলেন মার্কিন রাষ্ট্রদূত ৯০ শতাংশ সরকারি সেবা ডিজিটালাইজড করা হবে : প্রতিমন্ত্রী পলক শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল ৩০ জানুয়ারি পর্যন্ত বঙ্গবন্ধু শিল্পনগরে ২৫০ কোটি টাকা বিনিয়োগ করবে বার্জার পেইন্টস টঙ্গীতে দুস্থ লোকদের মাঝে শীতবস্ত্র বিতরন কালিয়াকৈরে বিভিন্ন জলাশয়ে দেখা মিলছে নানা প্রজাতির অতিথি পাখি শনিবার ১৬ জানুয়ারি, শ্রীপুর পৌরসভা নির্বাচন গাজীপুরে বঙ্গবন্ধু সাফারি পার্কে জন্ম নিল উঠপাখির ৪ ছানা
২৪৯

লেখক কারিনা

গাজীপুর কথা

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২০  

বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। দ্বিতীয় সন্তানের মা হচ্ছেন তিনি। আর এ জন্য মাতৃত্বকালীন ছুটি কাটাচ্ছেন এ মুহুর্তে। তবে এই অবসরে ঘরে বসে অলস সময় কাটাতে নারাজ সাইফ আলী খানের স্ত্রী। বেশ কিছুদিন ধরে লেখালেখি শুরু করেছেন এই অন্তঃসত্ত্বা নারী। তবে গল্প-উপন্যাস নয়, তিনি লিখছেন মা হওয়ার অভিজ্ঞতার কথা। আর নিজের এই লেখা নিয়ে একটি বই প্রকাশ করবেন অভিনেত্রী।

সাইফ-কারিনার প্রথম সন্তান তৈমুরের চার বছরের জন্মদিনে এই ঘোষণা দেন কারিনা। এদিন তিনি জানান, আন্তঃসত্ত্বা হওয়ার কাহিনি এবার ফুটিয়ে তুলবেন একটি বইয়ে। যেজন্য লেখালেখিও শুরু করেছেন, যা নিয়ে প্রকাশ পাবে তার প্রথম বই। 

ইতিমধ্যে বইয়ের নামও ঠিক করা হয়েছে। বইটির নাম দেওয়া হয়েছে ‘কারিনা কাপুর খান’স প্রেগন্যান্সি বাইবেল’। 

চার বছর আগে প্রথম মা হওয়ার স্বাদ পেয়েছিলেন নবাবপত্নী কারিনা। তৈমুরের মা হওয়ার আনন্দ ও অভিজ্ঞতা অনেক সাক্ষাৎকারেই জানিয়েছেন তিনি। চলতি বছর আবারও অন্তঃসত্ত্বা হয়েছেন এই বলিউড তারকা। গত আগস্ট মাসে সোশ্যাল মিডিয়ায় ভক্তদের সুখবরটি দেন সাইফ ও কারিনা। আগামী বছরেই কারিনার কোলজুড়ে আসছে দ্বিতীয় সন্তান। এবার জানালেন মা হওয়ার অভিজ্ঞতা নিয়ে বই প্রকাশের খবর।

তিনি জানিয়েছেন ‘কারিনা কাপুর খান’স প্রেগন্যান্সি বাইবেল’ বইটিতে অন্তঃসত্ত্বা হওয়ার ভালো-মন্দ, আনন্দ, কষ্ট এবং মা হওয়ার পর শরীর ফিট রাখার উপায়সহ নানা বিষয় তুলে ধরবেন।

গাজীপুর কথা
বিনোদন বিভাগের পাঠকপ্রিয় খবর