ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৪/০৬/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৮১ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১৩৮৬৮ জন, নতুন ৬০৫৮ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৮৭২৯৩৫ জন। নতুন ৩২৩০ জন সহ মোট সুস্থ ৭৯৪৭৮৩ জন । একদিনে ৩০৩৯১ টি সহ মোট নমুনা পরীক্ষা ৬৪৩৫৪৬৬।
  • শুক্রবার   ২৫ জুন ২০২১ ||

  • আষাঢ় ১১ ১৪২৮

  • || ১৫ জ্বিলকদ ১৪৪২

সর্বশেষ:
আওয়ামীলীগের নেতা-কর্মীকে বাংলার জনগণের পাশে দাঁড়ানোর আহবান : প্রধানমন্ত্রীর টিকা তৈরিতে সক্ষম দেশগুলোর বৈশ্বিক সহযোগিতা দরকার: প্রধানমন্ত্রী দমকা হাওয়া ও বজ্রসহ বৃষ্টিপাতের সম্ভাবনা এডিবি ২৫ কোটি ডলার ঋণ দিচ্ছে বাংলাদেশকে ‘জুলাই থেকে বীর মুক্তিযোদ্ধাদের ২০ হাজার টাকা করে সম্মানী ভাতা’ গাজীপুরের প্রবেশমুখ গুলোতে পুলিশের কড়াকড়ি,ঢাকা প্রবেশে নিষেধাজ্ঞা সব রেকর্ড ছাড়িয়ে রিজার্ভ ৪৫.৪৬ বিলিয়ন ডলার

মৃত্যুর আগে মাটিতে লিখে গেলেন হত্যাকারীদের নাম

গাজীপুর কথা

প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২০  

মুন্সিগঞ্জের লৌহজংয়ে যাত্রীবেশে চালকের গলা কেটে হত্যার পর অটোরিকশা ছিনতাই করেছে দুর্বৃত্তরা। তবে তার পরের ঘটনা অবাক করে দিয়েছে সবাইকে।
মৃত্যুর আগে চালক আশরাফ নিজেই মাটিতে লিখে যান ঘাতকদের নাম। তারই সূত্র ধরে, হাসান, রাজা ও তাদের সহযোগী রুবেলকে আটক করে পুলিশ।

নিহত আশরাফুলের বাড়ি মুন্সিগঞ্জের শ্রীনগর থানার বাগরা এলাকায়। 

অটোরিকশা চালক আশরাফুলের অকাল মৃত্যুতে ভেঙে পড়েছেন তার স্বজনরা। প্রিয়জন আর ফিরবেন না, তবু ঢাকা মেডিকেলের জরুরি বিভাগের সামনে অপেক্ষায় ভাই।

পুলিশ জানায়, মঙ্গলবার রাতে লৌহজং উপজেলার হলদিয়া ইউপির চানখার বাড়ি নামক এলাকায় আশরাফুলের অটোরিকশাটি ছিনতাইয়ের চেষ্টা চালায় একদল দুর্বৃত্ত। এ সময় বাঁধা দিলে দুর্বৃত্তরা তার গলা ও শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাত করে অটোরিকশাটি ছিনিয়ে নেয়। এর কিছুক্ষণপর জ্ঞান ফিরলে রক্তাক্ত অবস্থায় আশরাফ গোয়ালীমান্দ্রা বটতলা এলাকায় যান। পরে স্থানীয়রা তাকে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। গুরুতর আহতাবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসা হলে চিকিৎসক আশরাফুলকে মৃত ঘোষণা করেন।

পুলিশ জানায়, ছুরিকাঘাতের পর আশরাফুল মাটিতে হাসান ও রাজা নামে দুজনের নাম এবং একটি আংশিক মোবাইল নাম্বার লিখে রেখে যান। সেই সূত্র ধরে হাসান ও রাজাকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া তাদের দেয়া তথ্যানুযায়ী রুবেল নামে আরেক যুবককে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় লৌহজং থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে পরিবার।

গাজীপুর কথা
গাজীপুর কথা