ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৬/০৯/২০২০: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৩৬ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৫১২৯, নতুন ১১০৬ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৩৫৭৮৭৩ জন। নতুন ১৭৫৩ জনসহ মোট সুস্থ ২৬৮৭৭৭ জন। একদিনে ১০৭৬৫ টি সহ মোট নমুনা পরীক্ষা ১৮৯৮৭৭৫টি।
  • রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১২ ১৪২৭

  • || ০৯ সফর ১৪৪২

সর্বশেষ:
২৬ সেপ্টেম্বর, বাঙালীর জাতীয় জীবনে একটি কালো অধ্যায়, জারি করা হয় কুখ্যাত ইনডেমনিটি অধ্যাদেশ মসজিদে বিস্ফোরণে হতাহতদের ৫ লাখ টাকা করে সহায়তা প্রধানমন্ত্রীর রাষ্ট্রপতির সঙ্গে পিএসসির নবনিযুক্ত চেয়ারম্যানের সাক্ষাৎ দেশব্যাপী রাস্তা নির্মাণে মাস্টারপ্ল্যান হচ্ছে ইউরোপে বাড়ছে রপ্তানি সম্ভাবনা গাজীপুরে ২৪ ঘন্টায় নতুন করে ১১ জন করোনা আক্রান্ত জাতিসংঘে বঙ্গবন্ধুর ভাষণ স্মরণে ই-পোস্টার প্রকাশিত কালীগঞ্জে ভুল চিকিৎসায় রোগীর দৃষ্টিশক্তি হারানোর অভিযোগ জনগণকে ভালোবেসে তাদের সেবায় কাজ করতে হবে : চুমকি নাগরী ইউনিয়ন উপনির্বাচনে মনোনয়ন দাখিল করলেন আ’লীগের প্রার্থী গাজীপুরে অবস্থিত ডুয়েটে ভিসির রুটিন দায়িত্বে অধ্যাপক আসাদ দুর্গম চরাঞ্চলে ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে বিদ্যুৎ
২৬৩

মা-বাবাকে নিষ্ঠুরভাবে পিটিয়ে জখম করল ছেলে

গাজীপুর কথা

প্রকাশিত: ২৯ জুন ২০২০  

কক্সবাজারের পেকুয়ায় আবদুল হামিদ নামের এক পাষণ্ড সন্তানের নিষ্ঠুর পিটুনিতে গুরুতর জখম হয়েছেন মা-বাবা।
গত মঙ্গলবার দুপুরে টইটং ইউপির জান আলী মুড়া হাজি বজল আহামদের বাড়িতে এ ঘটনা ঘটে। সোমবার থানায় অভিযোগ দেয়ার পর ঘটনাটি জানাজানি হয়। 

ছেলের পিটুনিতে গুরুতর আহত হন ৮৯ বছর বয়সী বৃদ্ধ বাবা বজল আহমদ ও তার মা আলম শাইর (৭৫)।

বজল আহমদের মেয়ের জামাই মো. কালু বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে শ্বশুর ও শাশুড়িকে উদ্ধার করি। পরে তাদের অবস্থা গুরুতর হওয়ায় পেকুয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

কর্তব্যরত চিকিৎসক বজল আহমদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে রেফার করেন বলে জানান মো. কালু।

ভুক্তভোগী বজল আহমদ বলেন, সাত ছেলে-মেয়ের মধ্যে আবদুল হামিদ সবার ছোট। দীর্ঘ এক যুগ ধরে সে আমার বসতভিটা ও ফসলি জমি একা ভোগ দখল করতে পরিবারের ওপর নির্যাতন চালিয়ে আসছে। পর্যায়ক্রমে ছেলে-মেয়েসহ সবাই তার নিষ্ঠুর নির্যাতনের শিকার হয়েছি। 

১১ বছর আগে আবদুল হামিদ তার বড় ভাই আবদুল রশিদকে কুপিয়ে পঙ্গু করে দিয়েছে বলেও জানায় নিজ সন্তানের হাতে নির্যাতিত এই ৮৯ বছর বয়সী বৃদ্ধ বাবা।

প্রতিবেশীরা জানান, ঘটনার দিন আব্দুল হামিদ বসতভিটা ও বাড়িঘর দখল করতে আসলে তার বাবা বজল আহমদ বাধা দেয়। ফলশ্রুতিতে হামিদ ক্ষিপ্ত হয়ে তার মা-বাবাকে নিষ্ঠুরভাবে পিটিয়ে জখম করে।

এদিকে এই ঘটনার বিষয়ে কাউকে জানালে আবদুল হামিদ প্রাণে মেরে ফেলার হুমকি দিয়েছে বলে জানায় আরেক ভুক্তভোগী আলম শাইর।

এ বিষয়ে পেকুয়া থানার ওসি কামরুল আজম বলেন, বাবা-মাকে আহত করার ঘটনাটি মর্মান্তিক। গুরুত্ব সহকারে বিষয়টি দেখা হবে।

গাজীপুর কথা
সারাদেশ বিভাগের পাঠকপ্রিয় খবর