ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৮/০৭/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ২৩৭ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ২০০১৬ জন, নতুন ১৬২৩০ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ১২১০৯৮২ জন। নতুন ১৩৪৭০ জন সহ মোট সুস্থ ১০৩৫৮৮৪ জন। একদিনে ৫৩৮৭৭ টি সহ মোট নমুনা পরীক্ষা ৭৬১২৫৮৮।
  • বৃহস্পতিবার   ২৯ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১৪ ১৪২৮

  • || ১৯ জ্বিলহজ্জ ১৪৪২

সর্বশেষ:
টিকা গ্রহণে গ্রামীণ জনগণকে উৎসাহিত করতে হবে: প্রধানমন্ত্রী সজীব ওয়াজেদ জয়ের জন্মবার্ষিকীতে স্মারক ডাকটিকিট অবমুক্ত আরও একটি ‘অক্সিজেন এক্সপ্রেস’ এসেছে দেশে বাংলাদেশের জন্য সজীব ওয়াজেদ জয় আশির্বাদ: পলক ৩১ জুলাই চালু হচ্ছে বিএসএমএমইউ ফিল্ড হাসপাতাল ‘বিধি-নিষেধের মধ্যে কলকারখানা চালু রাখলে আইনানুগ ব্যবস্থা’ কোয়ান্টাম ফাউন্ডেশন রাজশাহীকে প্রণোদনা উপহার দিলেন প্রধানমন্ত্রী অনলাইনে ভিসা সেবা দিবে স্বরাষ্ট্র মন্ত্রণালয় দক্ষিণ কোরিয়ার ইয়নসে বিশ্ববিদ্যালয়ে ‘বঙ্গবন্ধু কর্নার’ উদ্বোধন ইউএস এফডিএ অনুমোদন পেল বেক্সিমকোর ব্যাকলোফেন ‘বিদ্যুতায়নের আওতায় দেশের ৯৯.৫ ভাগ এলাকা’

মামুনুল হকের সঙ্গে থাকা সেই নারীর সাবেক স্বামী শহিদুল আটক

গাজীপুর কথা

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২১  

হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে নারীসহ শনিবার (০৩ এপ্রিল) নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে রয়্যাল রিসোর্টে অবরুদ্ধ করে রাখে স্থানীরা। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। এ সময় মামুনুল হক দাবি করেন, সঙ্গে থাকা নারী তার দ্বিতীয় স্ত্রী যিনি তার ঘনিষ্ঠ বন্ধু শহিদুল ইসলামের সাবেক স্ত্রী ছিলেন। এ ঘটনার পর এবার জিজ্ঞাসাবাদের জন্য সেই শহিদুল ইসলামকে খুলনার সোনাডাঙ্গা থেকে আটক করেছে ডিবি পুলিশ।

রোববার (০৪ এপ্রিল) রাত ৯টার দিকে তাকে আটক করা হয়। 

জানা গেছে, জান্নাত আরা ঝর্ণা ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার গোপালপুর ইউনিয়নের কামারগ্রামের বীরমুক্তিযোদ্ধা মো. ওলিয়ার রহমান ওরফে ওলি মিয়ার মেঝো মেয়ে।

মামুনুল হক ওই নারীর নাম আমেনা তৈয়াবা বললেও ওই নারী নিজেকে জান্নাত আরা বলে পরিচয় দেন। সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক ও গণমাধ্যমে প্রচারের পর এ নিয়ে দেশজুড়ে তোলপাড় শুরু হয়েছে। উপজেলাজুড়ে এখন ঝর্ণাকে নিয়েই চলছে আলোচনার ঝড়।

এদিকে সরেজমিনে রোববার (৪ এপ্রিল) সকালে ঝর্ণার গ্রামের বাড়িতে গিয়ে তার পিতা ওলিয়ার রহমান ও মাতা শিরীনা বেগমের সঙ্গে কথা বলে জানা গেছে, তাদের মেয়ে জান্নাত আরা ঝর্ণার নয় বছর বয়সে বিবাহ হয়েছিল হাফেজ শহীদুল ইসলাম ওরফে শহীদুল্লাহ নামে এক ব্যক্তির সঙ্গে। তার বাড়ি বাগেরহাটের কচুড়িয়া এলাকায়। তাদের আব্দুর রহমান (১৭) ও তামীম (১২) নামে দুজন পুত্রসন্তান রয়েছে।

প্রথম স্বামী হাফেজ শহীদুল ইসলাম ওরফে শহীদুল্লাহর সঙ্গে জান্নাত আরা ঝর্ণার পরিবারের কোনো যোগাযোগ আছে কিনা জানতে চাইলে তারা জানান, ডিভোর্সের পরে তার সঙ্গে আর কোনো যোগাযোগ রাখেনি তারা। তাই হাফেজ শহীদুল্লাহর সঙ্গে যোগাযোগের কোনো মাধ্যম না পাওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মোনায়েম খান জানান, ঝর্ণার বাবা ওলিয়ার রহমান একজন সহজ সরল মানুষ। তার মেয়ের আগে বিয়ে হয়েছে। তার দুই ছেলেও আছে, পরে বিয়ে হয়েছে কিনা জানি না। এলাকার কেউ জানে বলেও মনে হয় না।

প্রসঙ্গত, শনিবার (৩ এপ্রিল) বিকেল ৩টায় রয়াল রিসোর্টের ৫ম তালার ৫০১ নম্বর কক্ষে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে ‘নারীসহ’ অবরুদ্ধ করে রাখে স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে। 

গাজীপুর কথা
গাজীপুর কথা