ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ০৯/০৫/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৫৬ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১১৯৩৪ জন, নতুন ১৩৮৬ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৭৭৩৫১৩ জন। নতুন ৩৩২৯ জন সহ মোট সুস্থ ৭১০১৬২ জন । একদিনে ১৬৯১৫টি সহ মোট নমুনা পরীক্ষা ৫৬৩০৮৯৪টি।
  • সোমবার   ১০ মে ২০২১ ||

  • বৈশাখ ২৬ ১৪২৮

  • || ২৮ রমজান ১৪৪২

সর্বশেষ:
পবিত্র শবেকদর আজ ৯মে, দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকী `ভালোবাসার বন্ধন আরো সুদৃঢ় হবে`, শেখ হাসিনাকে মমতা করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন ৩৪ লক্ষাধিক মানুষ সোহরাওয়ার্দী উদ্যানে ১ হাজার গাছ লাগানো হবে দেশে ৯০০ টন অক্সিজেন মজুদ আছে: স্বাস্থ্যমন্ত্রী কাপাসিয়ায় কৃষকলীগের কেন্দ্রীয় উপদেষ্টা আলম আহমেদের ইফতার বিতরণ দেশের সব ফেরিঘাটে বিজিবি মোতায়েন

মামুনুলের বিরুদ্ধে মামলা করবেন দুই স্ত্রী

গাজীপুর কথা

প্রকাশিত: ১৯ এপ্রিল ২০২১  

হেফাতের যুগ্ম মহাসচিব মামুনুল হক আজ গ্রেপ্তার হয়েছেন। তার বিরুদ্ধে নাশকতা, ভাঙচুর সহ একাধিক মামলা রয়েছে। তবে মজার ব্যাপার হলো যে তার বিরুদ্ধে এখন মামলা করার প্রস্তুতি নিচ্ছেন তার দুই স্ত্রী। প্রথম স্ত্রী আমেনা তাইয়্যেবা তার বিরুদ্ধে মামলা করবেন যে প্রথম স্ত্রীকে রেখে অন্য নারীর সঙ্গে সম্পর্ক এবং কথিত ২য় বিয়ে। ২য় বিয়ে করার ক্ষেত্রে প্রথম স্ত্রীর অনুমতি নেয়ার যে আইনি বাধ্যবাধকতা রয়েছে সেটি অনুসরণ করা হয়নি। প্রথম স্ত্রী প্রতারণা, ২য় বিয়ে এবং অন্য নারীর সাথে অনৈতিক সম্পর্কের অভিযোগে মামলা করার প্রস্তুতি নিচ্ছেন। একাধিক সূত্র বলছে, প্রথম স্ত্রী আমেনা তাইয়্যেবার সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীর যোগাযোগ হচ্ছে, এই মামলার প্রস্তুতি চলছে।

অন্য একটি মামলা হচ্ছে তার কথিত ২য় স্ত্রী জান্নাত আরা ওরফে ঝর্ণার পক্ষ থেকে। ঝর্ণার অভিযোগ হলো তাকে আশ্বাস দেয়ার পরও তাকে বিয়ে করেনি এবং বিবাহবহির্ভূত অনৈতিক সম্পর্ক করেছেন, তাকে প্রতারণা করেছেন। এই মামলারও কার্যক্রম, প্রস্তুতি চলছে। এই মামলার স্বাক্ষী হবে ঝর্ণার প্রথম পক্ষের সন্তান, ঝর্ণার ডায়েরি এই মামলার মূল্যবান দলিল বলে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা জানিয়েছেন।

এই মামলাগুলো কখন হবে এই ব্যপারে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা বলছেন, প্রস্তুতি চলছে, যথাসময়ে ব্যবস্থা নেয়া হবে।

গাজীপুর কথা
গাজীপুর কথা