ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ১৪/০৪/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৬৯ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৯ হাজার ৯৮৭ জন, নতুন ৫ হাজার ১৮৫ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৭ লাখ ৩ হাজার ১৭০ । জন। নতুন ৫ হাজার ৩৩৩ জন সহ মোট সুস্থ ৫ লাখ ৯১ হাজার ২৯৯ জন । একদিনে ২৪ হাজার ৮২৫টি সহ মোট নমুনা পরীক্ষা ৫০ লাখ ৯৫ হাজার ৬১৩ টি।
  • বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০৩ রমজান ১৪৪২

সর্বশেষ:
শুরু হলো পবিত্র মাহে রমজান আজ পহেলা বৈশাখ পবিত্র মাহে রমজানের মোবারকবাদ ও পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নববর্ষ উপলক্ষে ই-পোস্টার প্রকাশ দেশে বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড কঠোর লকডাউন: সরকারের ১৩ দফার বিধিনিষেধ

মহানবী (স.) কে কটূক্তিকারী চুয়েটছাত্র ২ দিনের রিমান্ডে

গাজীপুর কথা

প্রকাশিত: ২৯ মার্চ ২০২১  

ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ (সা.)কে নিয়ে নোংরা ও অশালীন মন্তব্য করার দায়ে গ্রেফতার চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শিক্ষার্থী সৌরভ চৌধুরীকে (২৪) ২ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। সোমবার (২৯ মার্চ) দুপুরে চট্টগ্রাম জ্যেষ্ঠ বিচারিক হাকিম মো. হেলালুদ্দীনের আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রামের সহকারী পুলিশ সুপার (রাউজান-রাঙ্গুনিয়া সার্কেল) মো. আনোয়ার হোসেন শামীম জানান, ডিজিটাল নিরাপত্তা আইনে দায়ের করা মামলায় আসামি সৌরভ চৌধুরীকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৩ দিনের রিমান্ড আবেদন করা হয়। বিজ্ঞ আদালত শুনানি শেষে ২ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গত ১৯ মার্চ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে মহানবী হযরত মুহাম্মদ (স.)কে উদ্দেশ্য করে নোংরা ও কুরুচিপূর্ণ মন্তব্য করার দায়ে সৌরভ চৌধুরীর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে রাউজান থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে। 

পরে গত ২১ মার্চ সার্কেল এএসপি মো. আনোয়ার হোসেন শামীমের নেতৃত্বে রাউজান থানা পুলিশের একটি চৌকস দল তাকে চট্টগ্রাম নগরের নালাপাড়া এলাকা থেকে গ্রেফতার করে। সৌরভ চুয়েটের সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ১৫তম ব্যাচের শিক্ষার্থী এবং নোয়াখালীর বেগমগঞ্জের গ্রামের প্রয়াত কিরিট কুমার রায় চৌধুরীর ছেলে।

গাজীপুর কথা
গাজীপুর কথা