ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২২/০৬/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৭৬ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১৩৭০২ জন, নতুন ৪৮৪৬ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৮৬১১৫০ জন। নতুন ২৯০৩ জন সহ মোট সুস্থ ৭৮৮৩৮৫ জন । একদিনে ২৫০২৮ টি সহ মোট নমুনা পরীক্ষা ৬৩৭৬৮১৯।
  • বুধবার   ২৩ জুন ২০২১ ||

  • আষাঢ় ৯ ১৪২৮

  • || ১৩ জ্বিলকদ ১৪৪২

সর্বশেষ:
টিকা তৈরিতে সক্ষম দেশগুলোর বৈশ্বিক সহযোগিতা দরকার: প্রধানমন্ত্রী সারাদেশ থেকে বিচ্ছিন্ন রাজধানী ঢাকা এডিবি ২৫ কোটি ডলার ঋণ দিচ্ছে বাংলাদেশকে ‘জুলাই থেকে বীর মুক্তিযোদ্ধাদের ২০ হাজার টাকা করে সম্মানী ভাতা’ গাজীপুরের প্রবেশমুখ গুলোতে পুলিশের কড়াকড়ি,ঢাকা প্রবেশে নিষেধাজ্ঞা সব রেকর্ড ছাড়িয়ে রিজার্ভ ৪৫.৪৬ বিলিয়ন ডলার

ভালুকায় জমি নিয়ে বিরোধের জেরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন

গাজীপুর কথা

প্রকাশিত: ১০ জুন ২০২১  

ময়মনসিংহের ভালুকায় জমি নিয়ে বিরোধের জেরে বড় ভাইয়ের হাতে ছোট ভাই খুন হয়েছেন বলে জানিয়েছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ-সিআইডি।
এ ঘটনায় নিহত আফাজ উদ্দিন শেখের বড় ভাই অভিযুক্ত রমিজ উদ্দিন শেখকে (৪০) ময়মনসিংহের হালুয়াঘাট সীমান্ত এলাকা থেকে বুধবার রাতে গ্রেফতার করেছে সিআইডি।

বৃহস্পতিবার (১০ জুন) রাজধানীর সিআইডি সদর দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে অতিরিক্ত ডিআইজি ইমাম হোসেন বলেন, গত ১ জুন ময়মনসিংহের ভালুকা থানার চান্দাবো এলাকায় লাকড়ি আনার জন্য আফাজ উদ্দিন শেখ ঘটনাস্থলে গেলে দুই ভাইয়ের মধ্যে বাকবিতণ্ডা শুরু হয়। এক পর্যায়ে আফাজউদ্দিনকে কোপ দেয় বড় ভাই রমিজ উদ্দিন। গুরুতর আহত অবস্থায় আশপাশের লোকজন আফাজউদ্দিনকে উদ্ধার করে প্রথমে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য আফাজউদ্দিন শেখকে রাজধানীর জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন হাসপাতালে(পঙ্গু হাসপাতাল) আনার পথে ভালুকা থানার সীডস্টোর এলাকায় তিনি মারা যান।

সংবাদ সম্মেলনে জানানো হয়, ঘটনাটি জানাজানি হলে সিআইডি ছায়া তদন্ত শুরু করে। গ্রেফতারকৃত আসামি রমিজ উদ্দিন এ হত্যাকাণ্ডের সাথে জড়িত বলে স্বীকার করেছেন।

এ ঘটনায় আফাজউদ্দিনের স্ত্রী আফিয়া আক্তার ১ জুন রাতে রমিজ উদ্দিন শেখ ও তার স্ত্রী নাজরিয়ারাকে আসামি করে ভালুকা থানা মামলা দায়ের করেন।

গাজীপুর কথা
গাজীপুর কথা