ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৭/০২/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ০৫ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৮৪০০, নতুন ৪০৭ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৪৫৮৩১ জন। নতুন ৬০৯ জন সহ মোট সুস্থ ৪৯৬১০৭ জন। একদিনে ১২৩৪৮টি সহ মোট নমুনা পরীক্ষা ৪০৩০৬১৬টি।
  • শনিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১৫ ১৪২৭

  • || ১৬ রজব ১৪৪২

সর্বশেষ:
এ এক বদলে যাওয়া বাংলাদেশ : প্রধানমন্ত্রী করোনার টিকা পেতে এ পর্যন্ত ৪১ লাখ নিবন্ধন জাতীয় পরিসংখ্যান দিবস পালিত হচ্ছে আজ চট্টগ্রামে পুলিশ সুপারের কার্যালয় উদ্বোধন করলেন স্বরাষ্ট্রমন্ত্রী করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা বিশ্ব স্বাস্থ্য সংস্থার বাংলাদেশে বেভারেজ পণ্য উৎপাদন করবে ডেনমার্ক ও শ্রীলঙ্কা বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর, রোমানিয়া গাজীপুরের কালিয়াকৈর বঙ্গবন্ধু হাইটেক পার্কে আশার ঝলক বন্ডের বাজার রমরমা ॥ রেকর্ড পরিমাণ লেনদেন আর্থিক প্রতিষ্ঠানে লুটপাট ঠেকাতে বলেছেন হাইকোর্ট ডুয়েটে ‘রিসার্চ প্রোপোজাল,পাবলিকেশন অ্যান্ড ডকুমেন্টেশন’ কর্মশালা ভালুকায় বাংলাদেশ পরিবেশ আন্দোলনের আঞ্চলিক শাখা কমিটি গঠিত কাপাসিয়ায় ঘর পেল অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ২ পরিবার

বাড়ির তালা ভেঙে উদ্ধার হলো ৭ হাজার কেজি ইলিশ

গাজীপুর কথা

প্রকাশিত: ৪ নভেম্বর ২০২০  

মুন্সিগঞ্জের লৌহজংয়ে কার্টনে মজুত রাখা থেকে সাত হাজার কেজি ইলিশ উদ্ধার করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার সকালে ইউনিয়ন পরিষদের মাধ্যমে জব্দকৃত ইলিশগুলো দুস্থদের মাঝে ও বিভিন্ন এতিম খানায় বিতরণ করা হয়েছে। 
এর আগে সোমবার (২ নভেম্বর) বিকেল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত চলমান অভিযানে উপজেলার কলমা ইউনিয়নের ডহরি গ্রামের একটি বাড়ি থেকে মজুত রাখা ইলিশ মাছ উদ্ধার করা হয়। 

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেদুজ্জামান  জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ডহরি গ্রামের মিন্টু সর্দারের টিনশেড বাড়িতে অভিযান চালানো হয়। বাড়ির তালা ভেঙে ভেতরে ঢুকে কাঠের পাটাতনের উপর সাজানো ৫৯টি কর্কশিটের কার্টন থেকে আনুমানিক সাত হাজার কেজি অবৈধ মজুত করা ইলিশ উদ্ধার করা হয়। ইলিশগুলো বরফ দিয়ে সংরক্ষণ করা ছিলো। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

তিনি আরো জানান, মঙ্গলবার সকালে ইউনিয়ন পরিষদের মাধ্যমে জব্দকৃত ইলিশগুলো দুস্থদের মাঝে ও বিভিন্ন এতিম খানায় বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেদুজ্জামান, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইলিয়াস শিকদার, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

গাজীপুর কথা