ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৮/১১/২০২০: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৩৬ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৬৫৮০, নতুন ১৯০৮ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৪৬০৬১৯ জন। নতুন ২২০৯ জনসহ মোট সুস্থ ৩৭৫৮৮৫ জন। একদিনে ১৪০১২টি সহ মোট নমুনা পরীক্ষা ২৭৪৩৫৯২টি।
  • শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৪ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
সৌদি সহায়তায় ৮ বিভাগে ‘আইকনিক মসজিদ’ নির্মিত হবে: প্রধানমন্ত্রী বরেণ্য অভিনেতা আলী যাকেরের দাফন সম্পন্ন পদ্মা সেতুতে বসলো ৩৯তম স্প্যান, দৃশ্যমান সেতুর ৫ হাজার ৮৫০ মিটার বছরে প্রতি উপজেলা থেকে এক হাজার কর্মী যাবে বিদেশ ২ ডিসেম্বর মহাকাশে যাচ্ছে বাংলাদেশের ধনে বীজ গাজীপুরে জাল নোটসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ
১৪৫

বাড়ির তালা ভেঙে উদ্ধার হলো ৭ হাজার কেজি ইলিশ

গাজীপুর কথা

প্রকাশিত: ৪ নভেম্বর ২০২০  

মুন্সিগঞ্জের লৌহজংয়ে কার্টনে মজুত রাখা থেকে সাত হাজার কেজি ইলিশ উদ্ধার করেছে ভ্রাম্যমাণ আদালত। মঙ্গলবার সকালে ইউনিয়ন পরিষদের মাধ্যমে জব্দকৃত ইলিশগুলো দুস্থদের মাঝে ও বিভিন্ন এতিম খানায় বিতরণ করা হয়েছে। 
এর আগে সোমবার (২ নভেম্বর) বিকেল ৫টা থেকে রাত ১১টা পর্যন্ত চলমান অভিযানে উপজেলার কলমা ইউনিয়নের ডহরি গ্রামের একটি বাড়ি থেকে মজুত রাখা ইলিশ মাছ উদ্ধার করা হয়। 

ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেদুজ্জামান  জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ডহরি গ্রামের মিন্টু সর্দারের টিনশেড বাড়িতে অভিযান চালানো হয়। বাড়ির তালা ভেঙে ভেতরে ঢুকে কাঠের পাটাতনের উপর সাজানো ৫৯টি কর্কশিটের কার্টন থেকে আনুমানিক সাত হাজার কেজি অবৈধ মজুত করা ইলিশ উদ্ধার করা হয়। ইলিশগুলো বরফ দিয়ে সংরক্ষণ করা ছিলো। তবে এ ঘটনায় কাউকে আটক করা যায়নি।

তিনি আরো জানান, মঙ্গলবার সকালে ইউনিয়ন পরিষদের মাধ্যমে জব্দকৃত ইলিশগুলো দুস্থদের মাঝে ও বিভিন্ন এতিম খানায় বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট রাসেদুজ্জামান, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ইলিয়াস শিকদার, সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

গাজীপুর কথা
সারাদেশ বিভাগের পাঠকপ্রিয় খবর