ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৪/০২/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ০৫ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৮৩৭৯, নতুন ৪২৮ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৪৪৫৪৪ জন। নতুন ৯১১ জন সহ মোট সুস্থ ৪৯৩৭৯৮ জন। একদিনে ১৬১৫২টি সহ মোট নমুনা পরীক্ষা ৩৯৮৭৬৭৬টি।
  • বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১২ ১৪২৭

  • || ১৩ রজব ১৪৪২

সর্বশেষ:
বাংলাদেশেই যুদ্ধবিমান তৈরি করা হবে : প্রধানমন্ত্রী বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর ও বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ৫৭ লাখ কৃষক পেলেন ৩৭২ কোটি টাকার প্রণোদনা টিকা কিনতে ৯৪ কোটি ডলার সহায়তা দেবে এডিবি করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা বিশ্ব স্বাস্থ্য সংস্থার রাত-দিন চলছে কাজ, মেট্রোরেলের লাইন বসেছে ৭ কিলোমিটার বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর, রোমানিয়া হল খুলছে ১৭ মে, বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু ২৪ মে : শিক্ষামন্ত্রী বন্ডের বাজার রমরমা ॥ রেকর্ড পরিমাণ লেনদেন আর্থিক প্রতিষ্ঠানে লুটপাট ঠেকাতে বলেছেন হাইকোর্ট ডুয়েটে ‘রিসার্চ প্রোপোজাল,পাবলিকেশন অ্যান্ড ডকুমেন্টেশন’ কর্মশালা ভালুকায় বাংলাদেশ পরিবেশ আন্দোলনের আঞ্চলিক শাখা কমিটি গঠিত কাপাসিয়ায় ঘর পেল অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ২ পরিবার

বাড়িতে অপরিচিত নারী, পানি পান করে একই পরিবারের ৮ জন অজ্ঞান!

গাজীপুর কথা

প্রকাশিত: ২২ ফেব্রুয়ারি ২০২১  

গাইবান্ধায় টিউবওয়েলের পানি পান করে অ’জ্ঞান হয়ে পড়েছেন একই পরিবারের আটজন। শনিবার (২০ ফেব্রুয়ারি) সন্ধ্যায় সদর উপজেলার খোলাহাটি ইউনিয়নের বারইপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। পরে তাদের উ’দ্ধা’র করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাসপাতালের জরুরি বিভাগের মেডিকেল অফিসার ডা. মারুফা আক্তার জানান, তারা প্রত্যেকে ব’মি, মা’থা ঘো’রা ও শা’রীরি’ক দু’র্ব’লতা নিয়ে হাসপাতালে ভর্তি হন। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে। তাদের অবস্থা আশ”ঙ্কা’মু’ক্ত বলে জানান চিকিৎসক।

প্রতিবেশী ও স্বজনরা জানান, শনিবার (২০ ফেব্রুয়ারি) দুপুরে খাওয়ার পর ধনপতি অ’সুস্থ হয়ে পড়েন। পরে তার স্ত্রী, মেয়ে, ছেলে ও তার ভাইয়ের পরিবারের মোট আট সদস্য একইভাবে অ’সুস্থ হয়ে পড়েন। পরে প্রতিবেশী ও স্বজনরা অ’সু’স্থদের জেলা হাসপাতালে ভর্তি করেন।

ধারণা করা হচ্ছে, সকালে অ’জ্ঞা’তপরিচয় এক নারী ওই বাড়িতে গিয়েছিলেন। বাড়ির সবার অজা’ন্তে ওই নারী টিউবওয়েলে চেত’নানা”শক জাতীয় কোনো দ্র’ব্য দিয়ে থাকতে পারেন। যেখান থেকে তারা অসুস্থ হয়ে পড়েন।

গাজীপুর কথা