ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ১৪/০৪/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৬৯ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৯ হাজার ৯৮৭ জন, নতুন ৫ হাজার ১৮৫ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৭ লাখ ৩ হাজার ১৭০ । জন। নতুন ৫ হাজার ৩৩৩ জন সহ মোট সুস্থ ৫ লাখ ৯১ হাজার ২৯৯ জন । একদিনে ২৪ হাজার ৮২৫টি সহ মোট নমুনা পরীক্ষা ৫০ লাখ ৯৫ হাজার ৬১৩ টি।
  • বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০৩ রমজান ১৪৪২

সর্বশেষ:
শুরু হলো পবিত্র মাহে রমজান আজ পহেলা বৈশাখ পবিত্র মাহে রমজানের মোবারকবাদ ও পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নববর্ষ উপলক্ষে ই-পোস্টার প্রকাশ দেশে বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড কঠোর লকডাউন: সরকারের ১৩ দফার বিধিনিষেধ

বাবা-মাসহ ১৭ জনের মৃত্যু, এখনো জানেন না পাভেল!

গাজীপুর কথা

প্রকাশিত: ২ এপ্রিল ২০২১  

বাবা-মা বেচে নেই এখনো জানেন না রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১৭ জনের মধ্যে একমাত্র বেচে যাওয়া পাভেল ইসলাম (১৭) । বাবা মোখলেসুর রহমান (৪০) ও মা পারভীন বেগম (৩৫) এই পৃথিবীতে নেই- সে কথা পাভেলকে এখনও জানানো হয়নি। জানেন না সেদিন মাইক্রোবাসে থাকা সে বাদে ১৭ জনই মারা গেছেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন পাভেল। তার সাথে রয়েছেন মামি, চাচাতো ভাই সাগরসহ চারজন। 

শুক্রবার বিকেলে রাজশাহী হাসপাতালে অবস্থানরত পাভেলের চাচাতো ভাই সাগর মুঠোফোনে জানান, পাভেলের জীবনে যে কী ঘটে গেছে তা সে এখনও জানে না। মা বাবা বেঁচে নেই এসব এখনো তাকে জানানো হয়নি। ডাক্তার আমাদের তার কাছে বারবার যেতে বলেছেন। পরিচিতদের সঙ্গে কথা বলতে বলেছেন। আমরাও যাচ্ছি। তবে পাভেল কথা বলতে পারছে না। 
আইসিইউ ইনচার্জ ডা. আবু হেনা মোস্তফা কামালের বরাত দিয়ে সাগর বলেন, শনিবারের মধ্যেই পাভেলকে সাধারণ বেডে হস্তান্তর করা হবে। এখন তার জ্ঞান ফিরেছে। কিছুটা আশঙ্কামুক্ত। 

গত ২৬ মার্চ  রংপুরের পীরগঞ্জের ১৮ জন একটি মাইক্রোবাসে পিকনিকের উদ্দেশ্যে রাজশাহী যাচ্ছিল। পথিমধ্যে কাটাখালীতে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ১৭ জন প্রাণ হারান। শুধু বেঁচে যায় পাভেল। পাভেলের বাড়ি রংপুরের পীরগঞ্জ উপজেলার রায়পুর ইউনিয়নের দ্বারিকাপাড়া গ্রামে। সে রংপুর পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র। মাইক্রোবাসে ওঠার পর একটি সেলফি তুলে ফেসবুকে পোস্ট করেছিল ‘গোয়িং টু রাজশাহী’।

গাজীপুর কথা
গাজীপুর কথা