ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ৩০/১০/২০২০: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ১৯ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৫৯০৫, নতুন ১৬০৪ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৪০৬৩৬৪ জন। নতুন ১৪২২ জনসহ মোট সুস্থ ৩২২৭০৩ জন। একদিনে ১৪১৪১টি সহ মোট নমুনা পরীক্ষা ২৩২৪৭৩০ টি।
  • শনিবার   ৩১ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ১৫ ১৪২৭

  • || ১৪ রবিউল আউয়াল ১৪৪২

সর্বশেষ:
করোনায় সশস্ত্রবাহিনী দৃষ্টান্ত স্থাপন করেছে: প্রধানমন্ত্রী আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) ৪১শ কোটি ডলার ছাড়াল রিজার্ভ শিগগিরই ঢাকায় আসছেন এরদোয়ান ৮ ব্যক্তি ১ প্রতিষ্ঠানকে স্বাধীনতা পুরস্কার দিলেন প্রধানমন্ত্রী সব জেলায় ১০ নভেম্বর থেকে ই-পাসপোর্ট ১ নভেম্বর থেকে খুলে দেয়া হচ্ছে গাজীপুরের বঙ্গবন্ধু সাফারি পার্ক ১৪ নভেম্বর পর্যন্ত বাড়লো শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি
২৪

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানালেন আইইবি’র সহ:সা: সম্পাদক

গাজীপুর কথা

প্রকাশিত: ১৬ অক্টোবর ২০২০  

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেছেন ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশের (আইইবি) নবনির্বাচিত সহকারী সাধারণ সম্পাদক প্রকৌশলী মো. রনক আহসান। বৃহস্পতিবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় অবস্থিত জাতির পিতার সমাধিসৌধে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।

এ সময় প্রকৌশলী মো. রনক আহসান বলেন, বঙ্গবন্ধু প্রকৌশলী পরিষদ প্যানেল থেকে আইইবি নির্বাচন-২০২০ এ সম্মানী সহকারী সাধারণ সম্পাদক পদে প্রকৌশলীদের ভোটে নির্বাচিত হওয়ার পর প্রথমেই জাতির পিতার সমাধিতে শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে পরবর্তী কার্যক্রম শুরু করতে চেয়েছিলাম। কিন্তু করোনা পরিস্থিতির কারণে তা সম্ভব হয়নি তবে আজ জাতির পিতার সমাধিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে, জাতির পিতার একজন আদর্শ সৈনিক হিসেবে আমি আমার পরবর্তী কার্যক্রম শুরু করতে চাই।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে ও সরকারের উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায়, দেশের প্রকৌশল শিক্ষার মানোন্নয়ন, বিজ্ঞান ও প্রযুক্তির উৎকর্ষ সাধন এবং সর্বোপরি একটি জ্ঞানভিত্তিক সমাজ গঠনে আমি মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা'র নেতৃত্বে কাজ করে যাবো।

উল্লেখ্য, বাংলাদেশ ছাত্রলীগের সাবেক কেন্দ্রীয় তথ্যপ্রযুক্তি বিষয়ক উপসম্পাদক প্রকৌশলী মো. রনক আহসান ইতোপূর্বে আইইবি'র কম্পিউটার ইঞ্জিনিয়ারিং ডিভিশনের সম্পাদক থাকাকালীন তার প্রযুক্তিভিত্তিক উদ্ভাবনী কার্যক্রমের জন্য প্রধানমন্ত্রীর কাছ থেকে 'বেস্ট ডিভিশন অ্যাওয়ার্ড' প্রাপ্ত হন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিসৌধে পুষ্পস্তবক অর্পণকালে সেখানে উপস্থিত ছিলেন আইইবি’র যন্ত্রকৌশল বিভাগের নবনির্বাচিত সদস্য প্রকৌশলী আহমেদ রোদসী আলমগীর, প্রকৌশলী ডি.এম. গোলাম রব্বানী শামীমসহ গোপালগঞ্জ জেলা ছাত্রলীগ, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ এবং টুঙ্গিপাড়া উপজেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ।

গাজীপুর কথা
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর