ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ১৭/০১/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ২৩ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৭৯০৬, নতুন ৫৬৯ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৫২৭৬৩২ জন। নতুন ৬৮১ জন সহ মোট সুস্থ ৪৭২৪৩৭ জন। একদিনে ১৩৪৪৬টি সহ মোট নমুনা পরীক্ষা ৩৪৫৭৪৫৩টি।
  • সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৫ ১৪২৭

  • || ০৪ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
মানুষের সেবক হয়েই কাজ করে যেতে চাই: প্রধানমন্ত্রী উন্নয়ন দেখতে বাংলাদেশে আসতে চান বেলজিয়ামের রাজা ফিলিপ বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রীর স্ত্রী বুলাহ আহম্মেদ আর নেই কাকরাইলে মা-ছেলে হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড প্রধানমন্ত্রীকে নিয়ে আয়োজিত প্রদর্শনী দেখলেন মার্কিন রাষ্ট্রদূত ৯০ শতাংশ সরকারি সেবা ডিজিটালাইজড করা হবে : প্রতিমন্ত্রী পলক শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল ৩০ জানুয়ারি পর্যন্ত বঙ্গবন্ধু শিল্পনগরে ২৫০ কোটি টাকা বিনিয়োগ করবে বার্জার পেইন্টস টঙ্গীতে দুস্থ লোকদের মাঝে শীতবস্ত্র বিতরন কালিয়াকৈরে বিভিন্ন জলাশয়ে দেখা মিলছে নানা প্রজাতির অতিথি পাখি শনিবার ১৬ জানুয়ারি, শ্রীপুর পৌরসভা নির্বাচন গাজীপুরে বঙ্গবন্ধু সাফারি পার্কে জন্ম নিল উঠপাখির ৪ ছানা
৮৭

পরকীয়ায় স্বামীর বাধা, যৌতুকের মামলায় নিজেই ফেসে গেলো স্ত্রী

গাজীপুর কথা

প্রকাশিত: ১২ জানুয়ারি ২০২১  

স্ত্রীর পরকীয়ায় স্বামী বাধা দেয়ায় যৌতুকের মামলায় নিজেই ফেসে গেলো রুপালী আক্তার নামের এক গৃহবধূ। ফেনীতে মিথ্যা মামলায় এভাবেই ফেসে গেলো রূপালী। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

আদালতের একটি সূত্র জানায়, ২০১৫ সালের ২২ অক্টোবর পারিবারিকভাবে সোনাগাজী উপজেলার রুপালী বেগমের সঙ্গে আলাউদ্দিন বিয়ে হয়। বিয়ের পর রুপালী বেগম অন্য পুরুষের সঙ্গে মোবাইলে কথা বলা নিয়ে তর্কাতর্কিতে স্বামীর সঙ্গে সম্পর্কের অবনতি শুরু হয়। এতে ক্ষিপ্ত হয়ে গৃহবধূ রুপালী আক্তার তার স্বামী আলাউদ্দিনের বিরুদ্ধে একটি যৌতুক মামলা  করেন।

ওই মামলায় সাক্ষ্যপ্রমাণের পর আদালত আলাউদ্দিনকে খালাস দিয়ে তাকে কেন মিথ্যা মামলায় হয়রানী করা হয়েছে জানতে চেয়ে স্ত্রীকে কারণ দর্শানোর নোটিশ দেন। নোটিশের জবাবে রুপালী আক্তার নিজের দোষ স্বীকার করে আদালতের কাছে ক্ষমা চাইলে আদালত যৌতুক আইন ২০১৮ এর ৩ ধারায় হয়রানীমূলক মিথ্যা মামলার দায়ে ওই গৃহবধূকে ৪ হাজার টাকা জরিমানা ও ১৫ দিনের বিনাশ্রম কারাদণ্ডাদেশ দেন।

আদালতের এপিপি নিমাইলাল সূত্রধর ফেনীর আদালতে মিথ্যা মামলায় বাদীকে সাজা দিয়ে কারাগারে প্রেরণের সত্যতা নিশ্চিত করেছেন।

গাজীপুর কথা
সারাদেশ বিভাগের পাঠকপ্রিয় খবর