ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৪/০২/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ০৫ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৮৩৭৯, নতুন ৪২৮ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৪৪৫৪৪ জন। নতুন ৯১১ জন সহ মোট সুস্থ ৪৯৩৭৯৮ জন। একদিনে ১৬১৫২টি সহ মোট নমুনা পরীক্ষা ৩৯৮৭৬৭৬টি।
  • বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১২ ১৪২৭

  • || ১৩ রজব ১৪৪২

সর্বশেষ:
বাংলাদেশেই যুদ্ধবিমান তৈরি করা হবে : প্রধানমন্ত্রী বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর ও বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ৫৭ লাখ কৃষক পেলেন ৩৭২ কোটি টাকার প্রণোদনা টিকা কিনতে ৯৪ কোটি ডলার সহায়তা দেবে এডিবি করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা বিশ্ব স্বাস্থ্য সংস্থার রাত-দিন চলছে কাজ, মেট্রোরেলের লাইন বসেছে ৭ কিলোমিটার বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর, রোমানিয়া হল খুলছে ১৭ মে, বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু ২৪ মে : শিক্ষামন্ত্রী বন্ডের বাজার রমরমা ॥ রেকর্ড পরিমাণ লেনদেন আর্থিক প্রতিষ্ঠানে লুটপাট ঠেকাতে বলেছেন হাইকোর্ট ডুয়েটে ‘রিসার্চ প্রোপোজাল,পাবলিকেশন অ্যান্ড ডকুমেন্টেশন’ কর্মশালা ভালুকায় বাংলাদেশ পরিবেশ আন্দোলনের আঞ্চলিক শাখা কমিটি গঠিত কাপাসিয়ায় ঘর পেল অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ২ পরিবার

নতুন কমিটি পেল চট্টগ্রাম নগর ছাত্রলীগের ১৩ ইউনিট

গাজীপুর কথা

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২১  

চট্টগ্রাম নগরের ১৩ ইউনিটে নতুন আহ্বায়ক ও আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (১০ ফেব্রুয়ারি) নগর ছাত্রলীগের সভাপতি ইমরান আহমেদ ইমু ও সাধারণ সম্পাদক জাকারিয়া দস্তগীর স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটিগুলোর মধ্যে বাকলিয়া থানায় আহ্বায়ক হয়েছেন মিজানুর রহমান। এছাড়া ওই কমিটিতে ১২ জনকে যুগ্ম আহ্বায়ক ও ১৩ জনকে সদস্য করা হয়েছে। হাজী মুহাম্মদ মহসীন কলেজ ছাত্রলীগের আহ্বায়ক হয়েছেন কাজী নাঈম। এছাড়া ৬ জনকে যুগ্ম আহ্বায়ক এবং ৩২ জনকে সদস্য করা হয়।

হালিশহর থানা কমিটিতে আহ্বায়ক হয়েছেন আব্দুর রহিম জিসান এবং যুগ্ম আহ্বায়ক হয়েছেন মোহাইমিনুল হক চৌধুরী। বায়েজিদ থানা কমিটিতে আহ্বায়ক হয়েছেন সুলতান মাহমুদ ফয়সাল ও এক নম্বর যুগ্ম আহ্বায়ক হয়েছেন রুবেল খান।

এছাড়া এক বছরের জন্য অনুমোদিত কমিটির মধ্যে চকবাজার থানা ছাত্রলীগের সভাপতি হয়েছেন জাহিদুল ইসলাম ইরাক ও সাধারণ সম্পাদক হয়েছেন জিএম তৌসিফ। পাহাড়তলী থানা ছাত্রলীগের সভাপতি হয়েছেন মো. আশিকুর রহমান প্রিন্স ও সাধারণ সম্পাদক হয়েছেন ইয়াছিন আরাফাত আরমান।

১৭ নম্বর বাকলিয়া ওয়ার্ডে সভাপতি হয়েছেন রিয়াজ উদ্দিন কাদের ও সাধারণ সম্পাদক হয়েছেন সুহৃদ বড়ুয়া শুভ। ১৯ নম্বর বাকলিয়া ওয়ার্ডে সভাপতি হয়েছেন গোলামুর রহমান চৌধুরী রিজান ও সাধারণ সম্পাদক হয়েছেন মো. ইমতিয়াজ হোসেন রাহাত।

১৬ নম্বর চকবাজার ওয়ার্ডে ছাত্রলীগের সভাপতি করা হয় সাদ্দাম হোসেন ও সাধারণ সম্পাদক করা হয় মুজিবুর রহমান রাসেল। ১১ নম্বর দক্ষিণ কাট্টলী ওয়ার্ডে ছাত্রলীগের সভাপতি মাহফুজ আহমেদ ফাহিম ও সাধারণ সম্পাদক নাঈম উদ্দিন তৌসিফ।

১২ নম্বর সরাই পাড়া ওয়ার্ডে ছাত্রলীগের সভাপতি করা হয়েছে হান্নান খান ফয়সাল ও সাধারণ সম্পাদক ইমাম হোসেন ইমন। ২৫ নম্বর রামপুরা ওয়ার্ডে ছাত্রলীগের সভাপতি করা হয়েছে জাবেদ রহিম মুন ও সাধারণ সম্পাদক ইমরান হোসেন বাবু।

গাজীপুর কথা