ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ০৭/০৩/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ১১ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৮৪৬২, নতুন ৬০৬ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৫ লাখ ৫০ হাজার ৩৩০ জন। নতুন ১ হাজার ৩৭ জন সহ মোট সুস্থ ৫ লাখ ৩ হাজার ০৩ জন। একদিনে ১৪ হাজার ৯২টি সহ মোট নমুনা পরীক্ষা ৪১ লাখ ৪৬ হাজার ২০৫টি।
  • রোববার   ০৭ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৩ ১৪২৭

  • || ২৩ রজব ১৪৪২

সর্বশেষ:
আজ ঐতিহাসিক ৭ মার্চ। বাঙালি জাতির দীর্ঘ স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধের ইতিহাসে এক অনন্য দিন। ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়েছেন প্রধানমন্ত্রী কমনওয়েলথের অনুপ্রেরণাদায়ী ৩ নারী নেতার একজন শেখ হাসিনা ইউনেস্কোতে বঙ্গবন্ধুর ৭ মার্চের ভাষণ গ্রন্থের মোড়ক উন্মোচন বাংলাদেশের অসাধারণ সাফল্যের প্রশংসা করলেন ইতালির রাষ্ট্রপতি বাংলাদেশকে এক কোটি ৯ লাখ ডোজ টিকা দেবে জাতিসংঘ চট্টগ্রাম বন্দরে পৌঁছাল রেলের ৮ ব্রডগেজ ইঞ্জিন মেট্রোরেলের জন্য রেলকোচের প্রথম চালান পাঠিয়েছে জাপান ঢাকা-জলপাইগুড়ি ট্রেন চালু হচ্ছে ২৬ মার্চ করোনা টিকার জন্য নিবন্ধন করেছেন ৪৫ লক্ষাধিক মানুষ

ধর্মীয় অনুভূতিতে আঘাত, কালিয়াকৈর থেকে তরুণী আটক

গাজীপুর কথা

প্রকাশিত: ২ নভেম্বর ২০২০  

বগুড়ার শেরপুরে ধর্মীয় অনুভূতিতে আঘাত দেওয়ার অভিযোগ ওঠার পর গাজীপুর জেলার কালিয়াকৈর থেকে এক তরুণীকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরের পর ওই ছাত্রীকে শেরপুর থানায় হস্তান্তর করা হয়। 

তার নাম মোছা. সুমনা আক্তার। তিনি উপজেলার কুসুম্বী ইউনিয়নের বাগড়া চকপোতা গ্রামের সামছুল হকের মেয়ে। 

পুলিশ জানায়, ওই ছাত্রীর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পুতুল রানী নামে আইডি রয়েছে। সেই আইডি থেকে কয়েকদিন ধরে ইসলাম ধর্ম সম্পর্কে অশ্লীল ভাষায় নানা মন্তব্য ও বক্তব্য দেন বলে অভিযোগ উঠেছে। এর প্রতিবাদে রোববার সন্ধ্যায় কয়েকশ’ মানুষ শেরপুর-নন্দীগ্রাম সড়ক অবরোধ করে ও তাকে গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল করে। ওই ছাত্রীর বাড়িও ঘেরাও করে তারা।

পরে শেরপুর থানার ওসি মো. শহীদুল ইসলাম ঘটনাস্থলে উপস্থিত হয়ে পলাতক ওই ছাত্রীকে গ্রেপ্তারের আশ্বাস দেন। এরপর পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

ঘটনার পর সুমনা গাজিপুরের কালিয়াকৈর তার ভাইয়ের বাসায় অবস্থান করছিল বলে জানান তার বাবা সামছুল হক। 

এ প্রসঙ্গে জানতে চাইলে শেরপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এসএম আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর ও কালিয়াকৈর থানা পুলিশের যৌথ অভিযানে গাজীপুর জেলার কালিয়াকৈর থানা এলাকায় এক আত্মীয়ের বাসা থেকে সুমনাকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে ধর্মীয় অনুভূতিতে আঘাত দেয়ার অভিযোগ এনে মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। 

গাজীপুর কথা