ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ১৭/০৪/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ১০১ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১০ হাজার ২৮৩ জন, নতুন ৩ হাজার ৪৭৩ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৭ লাখ ১৫ হাজার ২৫২ জন। নতুন ৫ হাজার ৯০৭ জন সহ মোট সুস্থ ৬ লাখ ৮ হাজার ৮১৫ জন । একদিনে ১৬ হাজার ১৮৫টি সহ মোট নমুনা পরীক্ষা ৫১ লাখ ৫০ হাজার ৬৬৩ টি।
  • রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৪ ১৪২৮

  • || ০৬ রমজান ১৪৪২

সর্বশেষ:
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা কিংবদন্তী অভিনেত্রী সারাহ বেগম কবরী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। প্রধানমন্ত্রীর শোক প্রকাশ। ১৭ এপ্রিল মুজিব নগর দিবস, বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের সুদীর্ঘ ইতিহাসের এক চির ভাস্বর অবিস্মরণীয় দিন দেশ গঠনে নিজ নিজ দায়িত্ব পালন করুন: রাষ্ট্রপতি মুজিবনগর দিবস উপলক্ষে ই-পোস্টার প্রকাশ প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাবে ৩৬ লাখ পরিবার ১৭ এপ্রিল থেকে প্রবাসীদের জন্য বিশেষ ফ্লাইট করোনা রোগীর সহায়তায় বিমান বাহিনীর জরুরি সেবা করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ লাখ দরিদ্র পরিবারকে ২৫০০ টাকা দেয়ার উদ্যোগ করোনামুক্ত হওয়ার ২৮ দিন পর টিকা নেওয়া যাবে

থুতু দিয়ে রুটি বানিয়ে ‘ভাইরাল’ যুবক!

গাজীপুর কথা

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২১  

সোশ্যাল মিডিয়ায় এমন একটি প্লাটফর্ম যেখানে মাঝে মধ্যেই ব্যতিক্রমী কিছু বিষয় মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায়। তেমনই থুতু দিয়ে রুটি বানানোর একটি ভিডিও ভাইরাল হয়েছে। যা দেখে নেটিজেনদের গা ঘিনঘিন করে উঠেছিল। 

তবে সেই ভিডিওর দৌলতেই শেষ পর্যন্ত অপকর্ম করেও পার পেল না অভিযুক্ত যুবক। থুতু দিয়ে রুটি বানিয়ে বিতর্ক বাঁধিয়ে শেষ পর্যন্ত পুলিশের জালে পড়তে হল তাকে। তার বিরুদ্ধে দণ্ডবিধির তিনটি ধারায় মামলা রুজু করা হয়েছে।

ঘটনা উত্তরপ্রদেশের মীরাটের। অভিযুক্ত যুবকের নাম নৌশাদ। গত ১৯ ফেব্রুয়ারি টুইটারে ভিডিওটি ভাইরাল হয়ে যায়। অনেকেই সেটি রিটুইট করেন। নেটিজেনরা রীতিমতো প্রতিবাদে শামিল হন। তখনই মীরাট পুলিশের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছিল তারা দ্রুত ওই যুবকের বিরুদ্ধে পদক্ষেপ করবে। এমনকী মীরাট পুলিশের পক্ষে টুইটও করা হয় ভিডিওটি।

ঠিক কী দেখা যাচ্ছে ভিডিওতে? মীরাটের অ্যারোমা হোটেলে একটি বিয়ের আসরে তন্দুরি রুটি বানানোর দায়িত্ব ছিল ওই যুবকের উপরে। দেখা যায়, সে রুটি বেলার পরে তার উপরে থুতু দিয়ে তবে সেটা তাওয়ার ভিতরে দিচ্ছিল।

এমন জঘন্য কাজ করতে দেখে বেজায় চটে যান নেটিজেনরা। এমনিতেই এই কাজ চূড়ান্ত অস্বাস্থ্যকর ও ঘৃণ্য। তার উপরে করোনাকালের নিরিখে এই অপরাধ অত্যন্ত গর্হিত বলেই মত ওয়াকিবহাল মহলের। 

হিন্দু জাগরণ মঞ্চ ওই যুবকের বিরুদ্ধে পুলিশে অভিযোগ দায়ের করেছিল। পরে পুলিশ তাকে গ্রেপ্তারও করে। পুলিশি জেরায় সে নিজের অপরাধ স্বীকার করেছে বলেও ওই প্রতিবেদনের দাবি।

গাজীপুর কথা
গাজীপুর কথা