ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ১৭/০৪/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ১০১ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১০ হাজার ২৮৩ জন, নতুন ৩ হাজার ৪৭৩ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৭ লাখ ১৫ হাজার ২৫২ জন। নতুন ৫ হাজার ৯০৭ জন সহ মোট সুস্থ ৬ লাখ ৮ হাজার ৮১৫ জন । একদিনে ১৬ হাজার ১৮৫টি সহ মোট নমুনা পরীক্ষা ৫১ লাখ ৫০ হাজার ৬৬৩ টি।
  • রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৪ ১৪২৮

  • || ০৬ রমজান ১৪৪২

সর্বশেষ:
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা কিংবদন্তী অভিনেত্রী সারাহ বেগম কবরী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। প্রধানমন্ত্রীর শোক প্রকাশ। ১৭ এপ্রিল মুজিব নগর দিবস, বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের সুদীর্ঘ ইতিহাসের এক চির ভাস্বর অবিস্মরণীয় দিন দেশ গঠনে নিজ নিজ দায়িত্ব পালন করুন: রাষ্ট্রপতি মুজিবনগর দিবস উপলক্ষে ই-পোস্টার প্রকাশ প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাবে ৩৬ লাখ পরিবার ১৭ এপ্রিল থেকে প্রবাসীদের জন্য বিশেষ ফ্লাইট করোনা রোগীর সহায়তায় বিমান বাহিনীর জরুরি সেবা করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ লাখ দরিদ্র পরিবারকে ২৫০০ টাকা দেয়ার উদ্যোগ করোনামুক্ত হওয়ার ২৮ দিন পর টিকা নেওয়া যাবে

টঙ্গী থেকে হেরোইনসহ দুইজন গ্রেপ্তার

গাজীপুর কথা

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২১  

গাজীপুরের টঙ্গী থেকে আড়াই কেজির বেশি হেরোইনসহ দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে বলে র‌্যাব জানিয়েছে।
র‌্যাব ১-এর সহকারী পরিচালক কোম্পানি কমান্ডার মো. মোর্শেদুল হাসান বলেন, বুধবার সন্ধ্যায় টঙ্গী পূর্ব থানার সিডিএল ভবনের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে চেকপোস্ট বসিয়ে তাদের ধরা হয়।

তারা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার লক্ষ্মীপুর জামাদারপাড়া এলাকার মোহাম্মদ আব্দুর রহিমের ছেলে মো. মোশারফ (২৬) ও লক্ষ্মীপুরের খান সাহেব পাড়া এলাকার রেজাউল খানের ছেলে মো. তরিকুল ইসলাম (২৩)। 

র‌্যাব কর্মকর্তা মোর্শেদুল বলেন, মাদক কারবারি চক্রের সদস্যরা হেরোইনের একটি বড় চালান নিয়ে চাঁপাইনবাবগঞ্জ থেকে গাজীপুর হয়ে রাজধানী ঢাকার উদ্দেশে আসছে এমন খবর পেয়ে র‌্যাব গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করেন। চেকপোস্ট বসিয়ে সন্ধ্যা ৬টার দিকে চালের বস্তা বোঝাই একটি ট্রাকসহ দুইজনকে আটক করা হয়।

“ট্রাকে তল্লাশি করে দুই কেজি ৬৩০ গ্রাম হেরোইন, তিনটি মোবাইল ফোন ও তিন হাজার ৩০০ টাকা জব্দ করা হয়েছে।”
র‌্যাব কর্মকর্তা প্রাথমিক জিজ্ঞাসাবাদের তথ্যে বলেন, তারা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তাদের অন্য সহযোগীরা চাঁপাইনবাবঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা দিয়ে অবৈধভাবে চোরাচালানের মাধ্যমে হেরোইন দেশে নিয়ে আসে। পরে কৌশলে বিভিন্ন পণ্যবাহী গাড়িতে করে রাজধানী ঢাকাসহ সারাদেশে মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে।

তিনি বলেন, মোশারফ একজন ট্রাকচালক। তিনি দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা ও মাদক পরিবহনের সঙ্গে জড়িত। মোশারফ ইতঃপূর্বে ১২-১৪টি মাদকের চালান ঢাকাসহ আশপাশের জেলায় সরবরাহ করেছেন বলে স্বীকার করেছেন। আর তরিকুল ইসলাম তার সহযোগী হিসেবে কাজ করেন। তরিকুল থাকেন ট্রাকচালকের সহকারী হিসেবে। মাদকের প্রতিটি চালান পাচারের জন্য তারা ২০-২৫ হাজার টাকা করে পান বলে স্বীকার করেছেন।

গাজীপুর কথা
গাজীপুর কথা