ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৭/১১/২০২০: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ২০ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৬৫৪৪, নতুন ২২৭৩ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৪৫৮৭১১ জন। নতুন ২২২৩ জনসহ মোট সুস্থ ৩৭৩৬৭৬ জন। একদিনে ১৬৩৭৮টি সহ মোট নমুনা পরীক্ষা ২৭২৯৫৮০টি।
  • শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৩ ১৪২৭

  • || ১২ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
সৌদি সহায়তায় ৮ বিভাগে ‘আইকনিক মসজিদ’ নির্মিত হবে: প্রধানমন্ত্রী বরেণ্য অভিনেতা আলী যাকেরের দাফন সম্পন্ন পদ্মা সেতুতে বসলো ৩৯তম স্প্যান, দৃশ্যমান সেতুর ৫ হাজার ৮৫০ মিটার বছরে প্রতি উপজেলা থেকে এক হাজার কর্মী যাবে বিদেশ ২ ডিসেম্বর মহাকাশে যাচ্ছে বাংলাদেশের ধনে বীজ গাজীপুরে জাল নোটসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ
৬৭

টঙ্গী থেকে পৃথক অভিযানে দেশীয় অস্ত্রসহ আটক ৮

গাজীপুর কথা

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০২০  

গাজীপুর সিটি করপোরেশনের টঙ্গী এলাকা থেকে পৃথক অভিযানে দেশীয় অস্ত্রসহ ডাকাত দলের ৪ ও ছিনতাইকারী দলের ৪ সদস্যকে আটক করেছে র‌্যাব।
সোমবার দুপুরে র‌্যাব-১ এর গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্প সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানায়।

আটকরা ডাকাত দলের ৪ সদস্যরা হলেন— টঙ্গীর কেরানীটেক এলাকার মোহাম্মদ আলী (২৭), জামালপুরের বকসিগঞ্জ থানার গলাকাঠি এলাকার মাসুদ (২৫), নরসিংদী রায়পুরা থানার কাচারীকান্দী এলাকার মেহেদী হাসান (২২) ও শেরপুর নকলা থানার কলাপাড়া এলাকার মিজানুর রহমান (২০)। মাসুদ ও মেহেদী টঙ্গীর মরকুন ও মিজানুর টঙ্গীর আমতলী এলাকায় ভাড়া থাকতেন।

আটক ছিনতাইকারী দলের ৪ সদস্যরা হলেন— ময়মনসিংহের ফুলপুর থানার হোসেনপুর এলাকার রাসেল মিয়া (২৭), নরসিংদীর রায়পুর থানার আমিরগঞ্জ শাকিল (২০), টঙ্গীর মরকুন পশ্চিমপাড়া এলাকার নাঈম (২০) ও সুনামগঞ্জের জামালগঞ্জ থানার সেলমেসপুর এলাকার মেহেদী হাসান (২০)। রাসেল ও শাকিল টঙ্গীর চেরাগআলী এবং মেহেদী টঙ্গীর নোয়াগাঁও এলাকায় ভাড়া থাকতেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গোপন সংবাদে রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে পোড়াবাড়ী ক্যাম্প জানতে পারে আরিচপুর এলাকায় একটি ডাকাতদল ডাকাতি করার উদ্দেশ্যে অবস্থান করছে। পরে আরিচপুর এলাকার শহীদ আহসান উল্লাহ মাস্টার উড়াল সেতুর নিচে অভিযান চালায় র‌্যাব। এসময় দুইটি চাপাতি, একটি চাকুসহ ডাকাত দলের ওই ৪ সদস্যকে আটক করে।

র‌্যাব আরও জানায়, একই রাত সাড়ে ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী নতুন বাজার এলাকায় অভিযান চালিয়ে একটি স্টিলের ব্লেড, একটি সুইচ গিয়ার চাকু, একটি চাকুসহ ছিনতাইকারী দলের ওই ৪ সদস্যকে আটক করা হয়।

গাজীপুর কথা
গাজীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর