ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ১৭/০১/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ২৩ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৭৯০৬, নতুন ৫৬৯ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৫২৭৬৩২ জন। নতুন ৬৮১ জন সহ মোট সুস্থ ৪৭২৪৩৭ জন। একদিনে ১৩৪৪৬টি সহ মোট নমুনা পরীক্ষা ৩৪৫৭৪৫৩টি।
  • সোমবার   ১৮ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৫ ১৪২৭

  • || ০৪ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
মানুষের সেবক হয়েই কাজ করে যেতে চাই: প্রধানমন্ত্রী উন্নয়ন দেখতে বাংলাদেশে আসতে চান বেলজিয়ামের রাজা ফিলিপ বিজ্ঞান ও প্রযুক্তিমন্ত্রীর স্ত্রী বুলাহ আহম্মেদ আর নেই কাকরাইলে মা-ছেলে হত্যা মামলায় ৩ জনের মৃত্যুদণ্ড প্রধানমন্ত্রীকে নিয়ে আয়োজিত প্রদর্শনী দেখলেন মার্কিন রাষ্ট্রদূত ৯০ শতাংশ সরকারি সেবা ডিজিটালাইজড করা হবে : প্রতিমন্ত্রী পলক শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল ৩০ জানুয়ারি পর্যন্ত বঙ্গবন্ধু শিল্পনগরে ২৫০ কোটি টাকা বিনিয়োগ করবে বার্জার পেইন্টস টঙ্গীতে দুস্থ লোকদের মাঝে শীতবস্ত্র বিতরন কালিয়াকৈরে বিভিন্ন জলাশয়ে দেখা মিলছে নানা প্রজাতির অতিথি পাখি শনিবার ১৬ জানুয়ারি, শ্রীপুর পৌরসভা নির্বাচন গাজীপুরে বঙ্গবন্ধু সাফারি পার্কে জন্ম নিল উঠপাখির ৪ ছানা
৬১

টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়াম পাচ্ছে বাফুফে

গাজীপুর কথা

প্রকাশিত: ৯ জানুয়ারি ২০২১  

টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়াম নিয়ে দড়ি টানাটানির অবসান হচ্ছে। অবশেষে প্রিমিয়ার লিগের জন্য এই ভেন্যু পাচ্ছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। এটি হোম ভেন্যু হবে আরামবাগ ক্রীড়া সংঘের।

২০১৮ সালে এই স্টেডিয়ামকে আরচারির জন্য বরাদ্দ দিয়েছিলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। নতুন মৌসুমে প্রিমিয়ার লিগের ভেন্যু হিসেবে টঙ্গী স্টেডিয়াম দিতে জাতীয় ক্রীড়া পরিষদের কাছে আবেদন করে বাফুফে। অন্যদিকে ফুটবলকে এই ভেন্যু না দিতে এনএসসির কাছে চিঠি দেয় বাংলাদেশ আরচারি ফেডারেশন।

কিন্তু আরচারির আবেদন রাখতে পারেনি জাতীয় ক্রীড়া পরিষদ। স্টেডিয়াম পাচ্ছে বাফুফে।  বিষয়টি নিশ্চিত করেছেন বাফুফে সাধারণ সম্পাদক আবু নাঈম সোহাগ। তার কথায়, ‘টঙ্গী স্টেডিয়াম আমরা পেয়েছি। এনএসসি চিঠি দিয়ে আমাদের জানিয়েছে।’

গাজীপুর কথা
গাজীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর