ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৬/০৯/২০২০: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৩৬ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৫১২৯, নতুন ১১০৬ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৩৫৭৮৭৩ জন। নতুন ১৭৫৩ জনসহ মোট সুস্থ ২৬৮৭৭৭ জন। একদিনে ১০৭৬৫ টি সহ মোট নমুনা পরীক্ষা ১৮৯৮৭৭৫টি।
  • রোববার   ২৭ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১২ ১৪২৭

  • || ০৯ সফর ১৪৪২

সর্বশেষ:
২৬ সেপ্টেম্বর, বাঙালীর জাতীয় জীবনে একটি কালো অধ্যায়, জারি করা হয় কুখ্যাত ইনডেমনিটি অধ্যাদেশ মসজিদে বিস্ফোরণে হতাহতদের ৫ লাখ টাকা করে সহায়তা প্রধানমন্ত্রীর রাষ্ট্রপতির সঙ্গে পিএসসির নবনিযুক্ত চেয়ারম্যানের সাক্ষাৎ দেশব্যাপী রাস্তা নির্মাণে মাস্টারপ্ল্যান হচ্ছে ইউরোপে বাড়ছে রপ্তানি সম্ভাবনা গাজীপুরে ২৪ ঘন্টায় নতুন করে ১১ জন করোনা আক্রান্ত জাতিসংঘে বঙ্গবন্ধুর ভাষণ স্মরণে ই-পোস্টার প্রকাশিত কালীগঞ্জে ভুল চিকিৎসায় রোগীর দৃষ্টিশক্তি হারানোর অভিযোগ জনগণকে ভালোবেসে তাদের সেবায় কাজ করতে হবে : চুমকি নাগরী ইউনিয়ন উপনির্বাচনে মনোনয়ন দাখিল করলেন আ’লীগের প্রার্থী গাজীপুরে অবস্থিত ডুয়েটে ভিসির রুটিন দায়িত্বে অধ্যাপক আসাদ দুর্গম চরাঞ্চলে ঘরে ঘরে পৌঁছে যাচ্ছে বিদ্যুৎ
৭৪

টঙ্গীতে যুবলীগের উদ্যোগে বৃক্ষ রোপন কর্মসূচী

গাজীপুর কথা

প্রকাশিত: ২৬ জুন ২০২০  

গাজীপুরের মাটি ও মানুষের নেতা যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি’র দিক নির্দেশনা ও যুবলীগের প্রভাবশালী নেতা সোহেল রানার পরামর্শে ৪৯নং ওয়ার্ড যুবলীগের সদস্য ও বীর মুক্তিযোদ্ধা শহীদ আহ্সান উল্লাহ মাস্টার আদর্শ পাঠাগারের সাধারণ সম্পাদক মোঃ বিপ্লব সরদারের উদ্যোগে বিভিন্ন ওয়ার্ডের মাসব্যাপী বৃক্ষরোপন কর্মসূচির অংশ হিসেবে পালিত হয়েছে। মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচীর প্রথম ধাপে আম, কাঠাল, কাট বাদাম, আকাশি কাট গাছ, মেহেগুনি, রেন্ডি কোরইসহ ৩০টি গাছের চারা রোপন করা হয়েছে।

২৫শে জুন বৃহস্পতিবার দত্তপাড়া মডেল একাডেমীতে এই বৃক্ষরোপণ কর্মসূচী অনুষ্ঠিত হয়। গাজীপুর মহানগর আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মোঃ জাকির হাসান খোকন এর সভাপতিত্বে বৃক্ষরোপণ কর্মসূচীতে উপস্থিত ছিলেন, টঙ্গী পূর্ব থানা যুব মহিলালীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী ও সেবা ফাউন্ডেশন টঙ্গী আহবায়ক মোসাঃ শিল্পী আক্তার প্রধান, ৪৮নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আরিফ খান, ৪৯নং ওয়াডের যুবলীগের সদস্য মোঃ রমজান ও বিপ্লব হোসেন প্রমূখ।

এসময় যুবলীগ সদস্য ও বীর মুক্তিযোদ্ধা শহীদ আহ্সান উল্লাহ মাস্টার আদর্শ পাঠাগারের সাধারণ সম্পাদক মোঃ বিপ্লব সরদার বলেন, গাজীপুরের অহংকার আমার প্রিয় নেতা যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মোঃ জাহিদ আহসান রাসেল এমপি’র দিক নির্দেশনায় মুজিব শতবর্ষ ও জাতীয় বৃক্ষরোপন সপ্তাহ ২০২০ উপলক্ষে টঙ্গীর ১৫ টি ওয়ার্ডে আমাদের টার্গেট ২০০টি গাছের চারা রোপণ করবো। প্রথম ধাপে আমরা যুবলীগের উদ্যোগে ৩০টি গাছের চারা লাগিয়েছি। পর্যায়ক্রমে অন্যান্য ওয়ার্ডের গুরুত্বপূর্ণ জায়গাগুলোতে বৃক্ষরোপণ করবো।

গাজীপুর কথা
গাজীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর