ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ১৪/০৪/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৬৯ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৯ হাজার ৯৮৭ জন, নতুন ৫ হাজার ১৮৫ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৭ লাখ ৩ হাজার ১৭০ । জন। নতুন ৫ হাজার ৩৩৩ জন সহ মোট সুস্থ ৫ লাখ ৯১ হাজার ২৯৯ জন । একদিনে ২৪ হাজার ৮২৫টি সহ মোট নমুনা পরীক্ষা ৫০ লাখ ৯৫ হাজার ৬১৩ টি।
  • বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০৩ রমজান ১৪৪২

সর্বশেষ:
শুরু হলো পবিত্র মাহে রমজান আজ পহেলা বৈশাখ পবিত্র মাহে রমজানের মোবারকবাদ ও পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নববর্ষ উপলক্ষে ই-পোস্টার প্রকাশ দেশে বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড কঠোর লকডাউন: সরকারের ১৩ দফার বিধিনিষেধ

টঙ্গীতে বাস যাত্রীর স্বজনদের পিটিয়ে আহত করার অভিযোগ

গাজীপুর কথা

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২১  

গাজীপুরের টঙ্গীতে যাত্রীদের বাসে সিট দিতে না পেরে উল্টো যাত্রীর স্বজনদের পিটিয়ে আহত করার অভিযোগ পাওয়া গেছে বাস কাউন্টারের ম্যানেজার বুলবুলের বিরুদ্ধে। সোমবার টঙ্গী কালীগঞ্জ সড়কের একটি বাস কাউন্টারে এ ঘটনা ঘটেছে।

আহতরা হলেন-টঙ্গী জামাই বাজার এলাকার ব্যবসায়ী আল আমিন, জাকির ও আবির। তাদের উদ্ধার করে টঙ্গী শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

আহত আল আমিন জানান, তার পরিবারের সদস্যদের টঙ্গী থেকে কিশোরগঞ্জ ভৈরবগামী বাসে তুলে দিতে তিনি টঙ্গী স্টেশন রোডের ওই বাস কাউন্টারে গিয়ে দুটি টিকিট ক্রয় করেন। পরে একের পর এক গাড়ি কাউন্টার ত্যাগ করলেও কোনো গাড়িতেই সিটের ব্যবস্থা করে না দিতে পারলে টিকিটের টাকা ফেরত চান তিনি। এনিয়ে কাউন্টার ম্যানেজার বুলবুলের সাথে বাগবিতণ্ডায় জড়িয়ে পড়েন। একপর্যায় বুলবুল ক্ষিপ্ত হয়ে আল আমিনের ওপর হামলা চালিয়ে তিনজনকে আহত করেন।

এ বিষয়ে ইকনো বাস কাউন্টার ম্যানেজার বুলবুল হামলার অভিযোগ অস্বীকার করে বলেন, আল আমিন প্রথমে তার ওপর হামলা চালিয়ে তাকে রক্তাক্ত জখম করে।
এ ব্যাপারে টঙ্গী পূর্ব থানার ওসি জাবেদ মাসুদ জানান, বিষয়টি আমি অবগত রয়েছি। এখনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

গাজীপুর কথা
গাজীপুর কথা