ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৪/০২/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ০৫ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৮৩৭৯, নতুন ৪২৮ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৪৪৫৪৪ জন। নতুন ৯১১ জন সহ মোট সুস্থ ৪৯৩৭৯৮ জন। একদিনে ১৬১৫২টি সহ মোট নমুনা পরীক্ষা ৩৯৮৭৬৭৬টি।
  • বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১২ ১৪২৭

  • || ১৩ রজব ১৪৪২

সর্বশেষ:
বাংলাদেশেই যুদ্ধবিমান তৈরি করা হবে : প্রধানমন্ত্রী বাংলাদেশ ব্যাংকের সাবেক ডেপুটি গভর্নর ও বিশিষ্ট অর্থনীতিবিদ খোন্দকার ইব্রাহিম খালেদ আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ৫৭ লাখ কৃষক পেলেন ৩৭২ কোটি টাকার প্রণোদনা টিকা কিনতে ৯৪ কোটি ডলার সহায়তা দেবে এডিবি করোনা মোকাবিলায় বাংলাদেশের প্রশংসা বিশ্ব স্বাস্থ্য সংস্থার রাত-দিন চলছে কাজ, মেট্রোরেলের লাইন বসেছে ৭ কিলোমিটার বাংলাদেশ থেকে ১২ হাজার কর্মী নেবে সিঙ্গাপুর, রোমানিয়া হল খুলছে ১৭ মে, বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু ২৪ মে : শিক্ষামন্ত্রী বন্ডের বাজার রমরমা ॥ রেকর্ড পরিমাণ লেনদেন আর্থিক প্রতিষ্ঠানে লুটপাট ঠেকাতে বলেছেন হাইকোর্ট ডুয়েটে ‘রিসার্চ প্রোপোজাল,পাবলিকেশন অ্যান্ড ডকুমেন্টেশন’ কর্মশালা ভালুকায় বাংলাদেশ পরিবেশ আন্দোলনের আঞ্চলিক শাখা কমিটি গঠিত কাপাসিয়ায় ঘর পেল অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত ২ পরিবার

টঙ্গীতে প্রতারক চক্রের পাঁচ সদস্যকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ

গাজীপুর কথা

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২১  

টঙ্গীতে কলেজগেট এলাকায় ইদ্দিস আলী রোডে ডায়মন্ড লাইফ ইন্স্যুরেন্স কো. লি. কর্তৃপক্ষ দেড় শতাধিক স্কুুল-কলেজ শিক্ষার্থীদের আকর্ষণীয় বেতনে চাকরি দেওয়ার প্রলোভনে প্রায় কোটি টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় বৃহস্পতিবার রাতে প্রতারক চক্রের পাঁচ সদস্যকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেন ভুক্তভোগীরা। তারা হলো- মো. আলতাফ হোসেন, মো. আনোয়ার হোসেন, বাবুল হোসেন, মানিক লাল মজুমদার ও আতিক উল্লাহ। এ ঘটনায় বরকতউল্লাহ বাদী হয়ে তাদের বিরুদ্ধে টঙ্গী পূর্ব থানায় একটি মামলা করেন।

প্রতিষ্ঠানের ব্যবস্থাপনা পরিচালক মো. আলতাফ হোসেনসহ প্রতারক চক্র চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে শিক্ষার্থীদের কাছ থেকে জনপ্রতি ৩০ হাজার থেকে ৪৫ হাজার টাকা নেন। টাকা নেওয়ার পর চাকরিতে যোগদান নিয়ে টালবাহান শুরু করে এবং প্রত্যেককে আরও দু'জন করে লোক আনার চাপ প্রয়োগ করে। পরে শিক্ষার্থীরা তাদের টাকা ফেরত চায়। এ নিয়ে ডায়মন্ড লাইফ ইন্স্যুরেন্স কো. লি.-এর কর্মকর্তাদের সঙ্গে বাগ্‌বিতণ্ডা দেখা দেয়। একপর্যায় তারা পালিয়ে যাওয়ার চেষ্টা করলে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করা হয়।

এ বিষয়ে মুন্সীগঞ্জ জেলার গজারিয়া থানা এলাকার এক শিক্ষার্থী বরকত উল্লাহ বলেন, তিন মাসে আগে আমাকে চাকরি দেওয়ার কথা বলে ৪৫ হাজার টাকা নেয়। পরে আরও দু'জন সদস্যকে আনতে বলে। পরে আমাদের সন্দেহ হয়।

টঙ্গী পূর্ব থানার ওসি মো. আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

গাজীপুর কথা