ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ০৯/০৫/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৫৬ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১১৯৩৪ জন, নতুন ১৩৮৬ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৭৭৩৫১৩ জন। নতুন ৩৩২৯ জন সহ মোট সুস্থ ৭১০১৬২ জন । একদিনে ১৬৯১৫টি সহ মোট নমুনা পরীক্ষা ৫৬৩০৮৯৪টি।
  • সোমবার   ১০ মে ২০২১ ||

  • বৈশাখ ২৬ ১৪২৮

  • || ২৮ রমজান ১৪৪২

সর্বশেষ:
পবিত্র শবেকদর আজ ৯মে, দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকী `ভালোবাসার বন্ধন আরো সুদৃঢ় হবে`, শেখ হাসিনাকে মমতা করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন ৩৪ লক্ষাধিক মানুষ সোহরাওয়ার্দী উদ্যানে ১ হাজার গাছ লাগানো হবে দেশে ৯০০ টন অক্সিজেন মজুদ আছে: স্বাস্থ্যমন্ত্রী কাপাসিয়ায় কৃষকলীগের কেন্দ্রীয় উপদেষ্টা আলম আহমেদের ইফতার বিতরণ দেশের সব ফেরিঘাটে বিজিবি মোতায়েন

টঙ্গীতে পুলিশ সদস্যকে লাঞ্ছিতের ঘটনায় যুবক আটক

গাজীপুর কথা

প্রকাশিত: ১৮ এপ্রিল ২০২১  

গাজীপুরের টঙ্গীতে শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালে চিকিৎসা নিতে আসা সস্ত্রীক পুলিশ সদস্যকে লাঞ্ছিতের ঘটনায় সিফাত আহামেদ (২০) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

রোববার (১৮ এপ্রিল) দুপুরে অভিযুক্ত সিফাতকে ঘটনাস্থল থেকে আটক করা হয়। তিনি টঙ্গী পৌরসভার ৪৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ফারুক আহামেদের ছেলে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, গাজীপুর মেট্রোপলিটন পুলিশ সদস্য রিপন তার স্ত্রীকে নিয়ে চিকিৎসার জন্য শহীদ আহসান উল্লাহ মাস্টার জেনারেল হাসপাতালের তৃতীয় তলায় একটি কক্ষের সামনে আসেন। ওই সময় হাসপাতালের একজন আয়ার সঙ্গে কনস্টেবল রিপনের স্ত্রীর কথা বাগবিতণ্ডা হয়। বিষয়টি জিজ্ঞেস করলে সেখানে কোভিড-১৯ টিকাদানকারী স্বেচ্ছাসেবক সাদিয়া সুলতানার সঙ্গে রিপনের কথা কাটাকাটি হয়। এসময় ঘটনাস্থলে উপস্থিত কাউন্সিলর ফারুক আহামেদের স্ত্রী শিউলি বেগম, ছেলে সিফাত ও শ্যালিকা সাদিয়া সুলতানাসহ তিনজনে মিলে রিপনের স্ত্রীকে লাঞ্ছিত করে। বাধা দিতে গেলে পুলিশ সদস্য রিপনের ওপর হামলা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে কাউন্সিলর পুত্র সিফাতকে আটক করে থানায় নিয়ে যায়।

গাজীপুর কথা
গাজীপুর কথা