ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৫/০১/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ১৮ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৮০৪১, নতুন ৬০২ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৩২৪০১ জন। নতুন ৫৬৬ জন সহ মোট সুস্থ ৪৭৬৯৭৯ জন। একদিনে ১৪৮২৯টি সহ মোট নমুনা পরীক্ষা ৩৫৭০৩৮৭টি।
  • সোমবার   ২৫ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১২ ১৪২৭

  • || ১২ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
ঢাকায় পৌঁছাল ভ্যাকসিনের প্রথম চালানের ৫০ লাখ ডোজ ইতিহাস সৃষ্টি করলেন প্রধানমন্ত্রী, বাড়ি পেল ৭০হাজার গৃহহীন পরিবার ২৫ জানুয়ারি, মহাকবি মাইকেল মধুসূদন দত্তের ১৯৭তম জন্মবার্ষিকী ২৭ জানুয়ারি করোনার প্রথম টিকা পাবেন কুর্মিটোলার নার্স কাপাসিয়ায় প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলেন ভূমিহীন ও গৃহহীনরা প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলেন ভালুকার ১৯৯ গৃহহীন পরিবার গাজীপুরের গাছা’য় বঙ্গবন্ধু কলেজের ভবন উদ্বোধন গণঅভ্যুত্থান দিবস উপলক্ষে স্মারক ডাকটিকিট প্রকাশ কালিয়াকৈরে গৃহহীন বিধবাকে গৃহ নির্মাণ করে দিল পল্লীবিদ্যুৎ সমিতি প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলেন শ্রীপুরের ২০ পরিবার বাংলাদেশকে করোনার টিকা উপহার দেবে চীনা প্রতিষ্ঠান বঙ্গবন্ধু শিল্পনগরে ২৫০ কোটি টাকা বিনিয়োগ করবে বার্জার পেইন্টস বীর মুক্তিযোদ্ধাদের ভাতা যাবে মোবাইলে: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী কালিয়াকৈরে গুরুত্বপূর্ণ সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন ভালুকায় নৌকা প্রার্থীর পক্ষে ব্যবসায়ী সমিতির মতবিনিময় সভা
৬১

ঝিনাইদহে ট্রাকের চাপায় ৬ নসিমন যাত্রী নিহত, আহত ৪

গাজীপুর কথা

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১  

ঝিনাইদহের শৈলকুপায় কুষ্টিয়াগামী একটি ট্রাকের চাপায় ৬ নসিমনযাত্রীর প্রাণহানি ও ৪ জন আহত হয়েছেন। বুধবার (১৩ জানুয়ারি) সন্ধ্যায় ঝিনাইদহ-কুষ্টিয়া মহাসড়কের শৈলকুপার মদনডাঙ্গা বাজারে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, একদল নির্মাণ শ্রমিক নসিমনযোগে শৈলকুপা থেকে ঝিনাইদহের দিকে যাচ্ছিল। তারা সড়কের মদনডাঙ্গা বাজারে পৌঁছলে কুষ্টিয়াগামী ওই ট্রাকটি তাদেরকে চাপা দিলে ওই হতাহতের ঘটনা ঘটে। 

পুলিশ জানায়, মৃতদেহগুলো ছিন্ন-ভিন্ন হয়ে সড়কের আশেপাশে ছড়িয়ে ছিটিয়ে ছিল। ফলে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে। আহত ৪ জনকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থাও আশঙ্কাজনক বলে জানা গেছে।

শৈলকুপা সার্কেলের সহকারী পুলিশ সুপার আরিফুল ইসলাম জানান, সন্ধ্যার দিকে একদল নির্মাণ শ্রমিক ইঞ্জিনচালিত নসিমনযোগে খোয়াভাঙ্গা মিক্সার মেশিন নিয়ে ঝিনাইদহের দিকে যাচ্ছিল। সেসময় কুষ্টিয়ার দিকে যাওয়া দ্রুতগামী একটি ট্রাক তাদেরকে চাপা দেয় এবং ট্রাকটি সড়কের পাশের খাদে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই কমপক্ষে ৬ নসিমনযাত্রী নিহত হয়। আহতদেরকে উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। মৃতদেহগুলো ছিন্ন ভিন্ন হয়ে সড়কের আশেপাশে ছড়িয়ে ছিটিয়ে গেছে। হতাহতরা সবাই নির্মাণ শ্রমিক বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। 

গাজীপুর কথা
সারাদেশ বিভাগের পাঠকপ্রিয় খবর