ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৩/০৯/২০২০: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৩৭ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৫০৪৪, নতুন ১৬৬৬ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৩৫২২৮৭ জন। নতুন ২১৬৩ জনসহ মোট সুস্থ ২৬২৯৫৩ জন। একদিনে ১৪১৫০ টি সহ মোট নমুনা পরীক্ষা ১৮৬২৬৫৭টি।
  • বৃহস্পতিবার   ২৪ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৮ ১৪২৭

  • || ০৬ সফর ১৪৪২

সর্বশেষ:
শক্তিশালী বৈশ্বিক অংশীদারিত্বের ওপর প্রধানমন্ত্রীর গুরুত্বারোপ রাষ্ট্রপতির সঙ্গে পিএসসির নবনিযুক্ত চেয়ারম্যানের সাক্ষাৎ কালীগঞ্জে জামালপুর কলেজের চারতলা একাডেমি ভবন উদ্বোধন করলেন চুমকি সৌদি পৌঁছেছেন ২৫২ প্রবাসী গাজীপুরে সাশ্রয়ী মূল্যে টিসিবি পণ্য বিক্রি শুরু করেছে বাংলাদেশিদের আকামার মেয়াদ আরও বাড়াল সৌদি গাজীপুরে ২৪ ঘন্টায় নতুন ৫ জন করোনাভাইরাসে আক্রান্ত কাপাসিয়ায় সন্ধ্যার পর কিশোর-কিশোরীদের ঘোরাফেরায় নিষেধাজ্ঞা পায়রা নদীর ওপর নির্মিত হবে ‘শেখ হাসিনা পায়রা ব্রিজ’ আটকে পড়া সৌদি প্রবাসীদের ভিসার মেয়াদ বাড়াতে চিঠি সাড়ে ৯ হাজার শ্রমিককে ৪০ কোটি টাকা সহায়তা
৩৭

জয়দেবপুরে হোন্ডা সহ পেশাদার ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ

গাজীপুর কথা

প্রকাশিত: ১৫ সেপ্টেম্বর ২০২০  

গাজীপুর সদর জয়দেবপুর থানা পুলিশের অভিযানে হোন্ডা সহ পেশাদার ৩ ছিনতাইকারী আটক।
গত ২০/০৮/২০ তারিখ দিবাগত রাত ০২:০০ টার সময় রাজেন্দ্রপুর কাপাসিয়া সড়কের হালডোবা নামক স্থানে অজ্ঞাতনামা দুই জন দস্যু মোটরসাইকেল আরোহী জনৈক শফিকুল ইসলাম ও আবু সাঈদ কে মারপিট করে দুইটি মোবাইল, নগদ ৯৫০০ টাকা ও একটি হাঙ্ক মোটরসাইকেল ছিনতাই করে নিয়ে যায়। জয়দেবপুর থানার সাব-ইন্সপেক্টর সাদিকুর রহমানের নেতৃত্বে একটি টিম গতকাল ময়মনসিংহ ও কাপাসিয়া থানা এলাকায় অভিযান পরিচালনা করে উক্ত ঘটনার সাথে জড়িত দস্যু ১.রাকিবুল ইসলাম (২৩), পিতাঃ মোঃ আলমগীর সাং-রুদ্রপুর থানা জয়দেবপুর ২. রিয়াজ শেখ (২২), পিতা- আব্দুল কুদ্দুস,সাং- ধনিয়ার চালা, থানা ত্রিশাল জেলা-ময়মনসিংহ ও ৩ আফসার উদ্দিন (৩০), পিতা- সালাউদ্দিন, গ্রাম রায়েদ পূর্বপাড়া, থানা- কাপাসিয়া জেলা-গাজীপুর দের গ্রেপ্তার করে এবং তাদের হেফাজত থেকে লুন্ঠিত দুইটি মোবাইল ও হাঙ্ক মোটরসাইকেলটি উদ্ধার করে। আসামি রাকিবুল ইসলাম একজন পেশাদার ছিনতাইকারী ইতিপূর্বে একাধিক ছিনতাই মামলায় হাজতবাস করে।
 

গাজীপুর কথা
গাজীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর