ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ১৪/০৪/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৬৯ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৯ হাজার ৯৮৭ জন, নতুন ৫ হাজার ১৮৫ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৭ লাখ ৩ হাজার ১৭০ । জন। নতুন ৫ হাজার ৩৩৩ জন সহ মোট সুস্থ ৫ লাখ ৯১ হাজার ২৯৯ জন । একদিনে ২৪ হাজার ৮২৫টি সহ মোট নমুনা পরীক্ষা ৫০ লাখ ৯৫ হাজার ৬১৩ টি।
  • বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০৩ রমজান ১৪৪২

সর্বশেষ:
শুরু হলো পবিত্র মাহে রমজান আজ পহেলা বৈশাখ পবিত্র মাহে রমজানের মোবারকবাদ ও পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নববর্ষ উপলক্ষে ই-পোস্টার প্রকাশ দেশে বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড কঠোর লকডাউন: সরকারের ১৩ দফার বিধিনিষেধ

চাঁদপুরে ভয়াবহ দুর্ঘটনার কবলে যাত্রীভর্তি বাস, ভিডিও ভাইরাল

গাজীপুর কথা

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারি ২০২১  

চাঁদপুরে যাত্রীবাহী বাস দুর্ঘটনায় দুই নারী নিহত হয়েছেন। সোমবার দুপুরে চাঁদপুর-কুমিল্লা সড়কের শাহরাস্তির মৌতাবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এরই মধ্যে এ দুর্ঘটনার একটি ভিডিও প্রকাশ্যে এসেছে, যা নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে আলোচনা।
সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল ওই ভিডিওটি দুর্ঘটনাকবলিত বাসের পেছনের অন্য আরেকটি গাড়ি থেকে ধারণ করা হয়েছে। তবে কে তা ধারণ করেছেন তা জানা যায়নি।

ভিডিওতে দেখে যে কারোই মনে হবে যে, কোনো কিছুর চিন্তা না করেই চালক বাস চালাচ্ছিলেন। মাত্রাতিরিক্ত গতিতে চলার পাশাপাশি বিপজ্জনক ওভারটেকও করে বাসটি।

এই দুর্ঘটনায় দুই নারী যাত্রী ঘটনাস্থলেই নিহত হন। এদের একজন শাহরাস্তির নাওড়া গ্রামের বীভা রানী দাস এবং কুমিল্লার নিমসারের গীতা রানী দাস। এই দুজন পরস্পর আত্মীয়। এতে আরো বেশ কয়েকজন যাত্রী আহত হন।

পুলিশ জানিয়েছে, কুমিল্লা থেকে চাঁদপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা বোগদাদ পরিবহনের বাসটি শাহরাস্তির মৌতাবাড়ি এলাকায় পৌঁছে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। 

শাহরাস্তি থানার ওসি আব্দুল মান্নান জানান, খুব বেপরোয়া গতিতে চলার কারণে এমন দুর্ঘটনা ঘটে। বাসটি জব্দ করা হয়েছে। তবে চালক পালিয়ে যাওয়ায় তাকে আটক করা যায়নি।

গাজীপুর কথা
গাজীপুর কথা