ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ১৪/০৪/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৬৯ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৯ হাজার ৯৮৭ জন, নতুন ৫ হাজার ১৮৫ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৭ লাখ ৩ হাজার ১৭০ । জন। নতুন ৫ হাজার ৩৩৩ জন সহ মোট সুস্থ ৫ লাখ ৯১ হাজার ২৯৯ জন । একদিনে ২৪ হাজার ৮২৫টি সহ মোট নমুনা পরীক্ষা ৫০ লাখ ৯৫ হাজার ৬১৩ টি।
  • বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০৩ রমজান ১৪৪২

সর্বশেষ:
শুরু হলো পবিত্র মাহে রমজান আজ পহেলা বৈশাখ পবিত্র মাহে রমজানের মোবারকবাদ ও পহেলা বৈশাখের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নববর্ষ উপলক্ষে ই-পোস্টার প্রকাশ দেশে বিদ্যুৎ উৎপাদনে নতুন রেকর্ড কঠোর লকডাউন: সরকারের ১৩ দফার বিধিনিষেধ

ঘুরে আসতে পারেন গাজীপুরের জলেশ্বরী রিসোর্ট থেকে

গাজীপুর কথা

প্রকাশিত: ৫ এপ্রিল ২০২১  

জলেশ্বরী রিসোর্ট (Joleswori Resort) গাজীপুর জেলার রাজেন্দ্রপুর এর ফাউগানে অবস্থিত। পরিবার পরিজন, বন্ধু-বান্ধব কিংবা অফিস কলিগদের নিয়ে সবুজের মাঝে নিরিবিলি পরিবেশে সময় কাটাতে ঘুরে আসতে পারেন ঢাকা থেকে খুব কাছে এই জলেশ্বরী রিসোর্ট থেকে। প্রায় ১০০ বিঘা জমির উপর নির্মিত রিসোর্টটি সম্পুর্ণ রুপে সবুজ গাছ-গাছালি দ্বারা বেষ্টিত যা সহজেই ভ্রমন পিপাসুদের মন জয় করে নেয়। রিসোর্টটিতে রয়েছে অতিথিদের জন্য তিনটি সুসজ্জিত ভবন, সুইমিংপুল, রেস্টুরেন্ট, বিশাল খেলার মাঠ, বাচ্চাদের খেলার স্থান ও বিশাল আকারের পুকুর। তাছাড়া আছে বিভিন্ন ইনডোর ও আউটডোর গেমস এর সুব্যবস্থা।

খরচ ও প্যাকেজ
জলেশ্বরী রিসোর্টে অতিথিদের জন্য রয়েছে ফ্যামিলি, কাপল, গ্রুপ ও স্টুডেন্ট প্যকেজ। সরকারি ছুটি ব্যাতিত প্রতি সপ্তাহে রবি থেকে বৃহস্পতি যে কোনো দিন কাপল ডে লং প্যাকেজ এর মূল্য ৫৫০০ টাকা ও শুক্র ও শনিবারে কাপল ডে লং প্যাকেজ প্রাইস ৬৫০০ টাকা। তাছাড়া কাপল নাইট স্টে এর এসি নন এসি রুম এর উপর ভিত্তি করে ৭০০০ থেকে ৮৫০০ টাকা।

কাপল ডে লং প্যকেজ ও নাইট স্টে প্যাকেজ এ পাবেন সুসজ্জিত রুম (এসি অথবা নন এসি), প্যাকেজ ভেদে সকাল, দুপুর ও রাতের খাবার, সুইমিং ও বোটিং, কার পার্কিং এরিয়া ইত্যাদি।

মিনিমাম ১০ জনের গ্রুপ প্যকেজ জনপ্রতি ১৭৫০ করে। গ্রুপ প্যকেজে পাবেন সকাল, দুপুর ও বিকেলের নাস্তা। তাছাড়াও থাকবে ১০ জনের জন্য একটি রিফ্রেশমেন্ট রুম, সুইমিং, বোটিং, বাচ্চাদের খেলার জায়গা, খেলার মাঠ ও গাড়ী পার্কিং এর সুবিধা।

স্টুডেন্ট প্যাকেজ এর মূল্য ৭৫০ টাকা। এই প্যাকেজ নিতে হলে মিনিমাম ১৫ জনের গ্রুপ হতে হবে। এই প্যাকেজ এ পাবেন দুপুরের খাবার ও সুইমিং পুলের সুবিধা।
 
এছাড়াও বিভিন্ন উৎসবে রিসোর্ট কর্তৃপক্ষ বিভিন্ন আকর্ষণীয় প্যাকেজ ও ডিসকাউন্ট অফার দিয়ে থাকে। রিসোর্টের অন্যান্য সুযোগ সুবিধা, বর্তমান অফার ও প্যাকেজ গুলোর বিস্তারিত জানতে যোগাযোগ করতে পারেন নিচের দেওয়া নাম্বারে।

যোগাযোগ ও ঠিকানা
জলেশ্বরী রিসোর্ট, ফাউগান, রাজেন্দ্রপুর, গাজীপুর।
মোবাইলঃ 01684 788 937, 01973 087 071
ই-মেইলঃ [email protected]
ফেসবুকঃ https://www.facebook.com/jolesworiresort/

কিভাবে যাবেন
নিজস্ব পরিবহন কিংবা বাসে করে সহজেই চলে আসতে পারবেন জলেশ্বরী রিসোর্টে। যানবাহনে করে প্রথমে গাজীপুরের রাজেন্দ্রপুর চৌরাস্তা পার হয়ে রাজেন্দ্রপুর বাজার আসতে হবে। তারপর সেখান থেকে নিজস্ব পরিবহন বা অটোভাড়া করে ফাউগান বাজার পার হয়ে কিছুটা সামনে এগুলেই পৌছে যাবেন জলেশ্বরী রিসোর্ট।

খাবার খরচ
জলেশ্বরী রিসোর্ট এ রয়েছে নিজস্ব রেস্টুরেন্ট যাতে আছে চাইনিজ, বাংলাফুড ও শাহী খাবার এর ব্যাবস্থা।তাছারাও ইভিনিং স্নেক এ ফাস্ট ফুড ও রাতে রয়েছে বার-বি-কিউ পার্টি এর সুব্যবস্থা। সকালের ব্রেকফাস্ট এর মুল্য আইটেম ভেদে ১৫০ থেকে ২০০ টাকা। দুপুরের ও রাতের খাবার আইটেম ভেদে জনপ্রতি ৩৫০ থেকে ৭৫০ টাকা পর্যন্ত হয়ে থাকে।

গাজীপুর কথা
গাজীপুর কথা