ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ১৯/০১/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ২০ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৭৯৪২, নতুন ৭০২ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৫২৯০৩১ জন। নতুন ৬৮২ জন সহ মোট সুস্থ ৪৭৩৮৫৫ জন। একদিনে ১৫০৯৭টি সহ মোট নমুনা পরীক্ষা ৩৪৮৫২৫৭টি।
  • বুধবার   ২০ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ৭ ১৪২৭

  • || ০৬ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
দুর্নীতি, মাদক ও জঙ্গিবাদ নির্মূলে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান রাষ্ট্রপতির ভারত থেকে ২০ লাখ টিকা আসছে বুধবার এইচএসসির ফল প্রকাশে সংসদে বিল উত্থাপিত আরও ৯১ হাজার টন চাল আমদানির অনুমতি পেল ৬৩ প্রতিষ্ঠান অভিনেতা মজিবুর রহমান দিলু মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। ৯০ শতাংশ সরকারি সেবা ডিজিটালাইজড করা হবে : প্রতিমন্ত্রী পলক শিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ল ৩০ জানুয়ারি পর্যন্ত বঙ্গবন্ধু শিল্পনগরে ২৫০ কোটি টাকা বিনিয়োগ করবে বার্জার পেইন্টস টঙ্গীতে দুস্থ লোকদের মাঝে শীতবস্ত্র বিতরন কালিয়াকৈরে বিভিন্ন জলাশয়ে দেখা মিলছে নানা প্রজাতির অতিথি পাখি গাজীপুরে বঙ্গবন্ধু সাফারি পার্কে জন্ম নিল উঠপাখির ৪ ছানা
১১৯

গাজীপুর থেকে চুরি হওয়া ট্রাক ঝিনাইদহে উদ্ধার করেছে পুলিশ

গাজীপুর কথা

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২০  

গাজীপুরে চুরি হওয়া ট্রাক ঝিনাইদহ থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় চোর চক্রের তিন সদস্যকে আটক করা হয়েছে।
আটকরা হলেন- যশোরের কোতোয়ালি থানার ঝুমঝুমপুর এলাকার মীর মনোয়ার আলী পিরুর ছেলে মো. মীর হাসান (৩২), কুষ্টিয়া সদর থানার বারাদি মাঠপাড়া এলাকার মৃত সোবাহান মৃধার ছেলে আনোয়ার হোসেন (৪৭) ও একই থানার বারোখাদা এলাকার মহর আলী শেখের ছেলে রিন্টু আলী শেখ (৩৫)।

শুক্রবার (২৭ নভেম্বর) দুপুরে ১০ দিনের রিমান্ড আবেদন করে আটকদের আদালতে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার (২৬ নভেম্বর) দিনগত রাতে ট্রাকটি উদ্ধার করে কোনাবাড়ী থানা পুলিশ।

কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মো. সাখাওয়াত ইমতিয়াজ জানান, গত ২১ নভেম্বর রাতে গাজীপুর সিটি করপোরেশনের কোনাবাড়ী থানার আমবাগ এলাকা থেকে একটি ট্রাক চুরি হয়। এ ঘটনায় ট্রাকের মালিক জসিম উদ্দিন বাদী হয়ে কোনাবাড়ী থানায় একটি মামলা দায়ের করেন। পরে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে দেশের বিভিন্ন জেলায় তার নেতৃত্বে সহকারী উপপরিদর্শক (এএসআই) শাহ পরানসহ অভিযান চালায়। এক পর্যায়ে বৃহস্পতিবার যশোরের কোতোয়ালি থানা এলাকা থেকে ওই ট্রাকের কিছু অংশ বিশেষ উদ্ধার করা হয়। পরে রাতে ঝিনাইদহ থেকে ট্রাকটি উদ্ধার করা হয়। এসময় ট্রাক চুরির সঙ্গে জড়িত থাকায় তিনজনকে আটক করা হয়েছে। একটি চক্র ট্রাকটি চুরি করে যশোরে নিয়ে যায়। সেখানে ট্রাকের বডি কেটে ফেলে। পরে ট্রাকটি ঝিনাইদহ থেকে উদ্ধার করা হয়।

গাজীপুর কথা
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর