ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৮/১১/২০২০: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৩৬ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৬৫৮০, নতুন ১৯০৮ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৪৬০৬১৯ জন। নতুন ২২০৯ জনসহ মোট সুস্থ ৩৭৫৮৮৫ জন। একদিনে ১৪০১২টি সহ মোট নমুনা পরীক্ষা ২৭৪৩৫৯২টি।
  • শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৪ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
সৌদি সহায়তায় ৮ বিভাগে ‘আইকনিক মসজিদ’ নির্মিত হবে: প্রধানমন্ত্রী বরেণ্য অভিনেতা আলী যাকেরের দাফন সম্পন্ন পদ্মা সেতুতে বসলো ৩৯তম স্প্যান, দৃশ্যমান সেতুর ৫ হাজার ৮৫০ মিটার বছরে প্রতি উপজেলা থেকে এক হাজার কর্মী যাবে বিদেশ ২ ডিসেম্বর মহাকাশে যাচ্ছে বাংলাদেশের ধনে বীজ গাজীপুরে জাল নোটসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ
৬৫

গাজীপুরে ৬ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

গাজীপুর কথা

প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২০  

গাজীপুর মহানগরীর ভোগড়া এলাকা থেকে ইয়াবা টেবলেটসহ ৬ মাদক ব্যবসায়িকে গ্রেফতার করেছে র‌্যাব-১-এর সদস্যরা। গ্রেফতাররা হলো-গাজীপুরের বাসন সড়ক এলাকার মো: ইমন হোসেন (২০), রংপুরের পীরগাছা থানা এলাকার মো: আফছার আলী (৩২), কিশোরগঞ্জের মিঠামইন থানা এলাকার মো: সাগর মিয়া (২০), চুয়াডাঙ্গা সদরের মো: আরিফুল ইসলাম (৩২), বরিশালের মুলাদী থানা এলাকার মো: ইমন হাওলাদার (২০) ও তার ছোট ভাই মো: সুমন হাওলাদার (১৮)। 

র‌্যাব-১, স্পেশালাইজড কোম্পানীর কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, শনিবার মধ্যরাতে গাজীপুর বাসন থানাধীন ভোগড়া বাইপাস বিশ্বরোড মোড় ভোগড়া মিঞাবাড়ি এলাকায় মাদক ক্রয়-বিক্রয় হচ্ছে এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। পরে ৭০ পিস ইয়াবা টেবলেটসহ তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে মাদকবিক্রির নগদ ১ হাজার ৫৫০ টাকা এবং চারটি মোবাইল ফোন জব্ধ করা হয়। তারা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়, তারা দীর্ঘদিন ধরে চোরাইপথে দেশী/বিদেশী মাদক আমদানি করে গাজীপুর বাসন সড়ক এলাকাসহ বিভিন্ন স্থানে বিক্রয় করে আসছিল। তাদের বিরুদ্ধে বাসন থানায় মামলার প্রস্তুতি চলছে।

গাজীপুর কথা
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর