ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ১৭/০৪/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ১০১ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১০ হাজার ২৮৩ জন, নতুন ৩ হাজার ৪৭৩ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৭ লাখ ১৫ হাজার ২৫২ জন। নতুন ৫ হাজার ৯০৭ জন সহ মোট সুস্থ ৬ লাখ ৮ হাজার ৮১৫ জন । একদিনে ১৬ হাজার ১৮৫টি সহ মোট নমুনা পরীক্ষা ৫১ লাখ ৫০ হাজার ৬৬৩ টি।
  • রোববার   ১৮ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ৪ ১৪২৮

  • || ০৬ রমজান ১৪৪২

সর্বশেষ:
মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা কিংবদন্তী অভিনেত্রী সারাহ বেগম কবরী আর নেই (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। প্রধানমন্ত্রীর শোক প্রকাশ। ১৭ এপ্রিল মুজিব নগর দিবস, বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামের সুদীর্ঘ ইতিহাসের এক চির ভাস্বর অবিস্মরণীয় দিন দেশ গঠনে নিজ নিজ দায়িত্ব পালন করুন: রাষ্ট্রপতি মুজিবনগর দিবস উপলক্ষে ই-পোস্টার প্রকাশ প্রধানমন্ত্রীর ঈদ উপহার পাবে ৩৬ লাখ পরিবার ১৭ এপ্রিল থেকে প্রবাসীদের জন্য বিশেষ ফ্লাইট করোনা রোগীর সহায়তায় বিমান বাহিনীর জরুরি সেবা করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ লাখ দরিদ্র পরিবারকে ২৫০০ টাকা দেয়ার উদ্যোগ করোনামুক্ত হওয়ার ২৮ দিন পর টিকা নেওয়া যাবে

গাজীপুরে মাদ্রাসার শিক্ষার্থীকে বলৎকার, শিক্ষক গ্রেফতার

গাজীপুর কথা

প্রকাশিত: ৬ মার্চ ২০২১  

গাজীপুরে মাদ্রাসার এক শিশু শিক্ষার্থীকে (১১) বলৎকারের অভিযোগে ওই মাদ্রাসার এক শিক্ষককে শনিবার গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতের নাম- আব্দুল মমিন (৩০)। টাঙ্গাইলের ভূয়াপুর থানার মুলার বয়রা এলাকার আব্দুল আজিজের ছেলে আব্দুল মমিন গাজীপুর সিটি কর্পোরেশনের সদর থানাধীন দক্ষিণ হাড়িনাল এলাকার আল-মাদরাসাতু লি-তাহ ফাজিল কোরআন মাদ্রাসার হেফজখানার শিক্ষক।

জিএমপি’র সদর থানার ওসি রফিকুল ইসলাম জানান, প্রতিদিনের মতো বৃহষ্পতিবার রাতের খাবার খেয়ে ওই মাদ্রাসার শিক্ষার্থীরা ঘুমিয়ে পড়ে। শুক্রবার ভোররাত আড়াইটার দিকে শিক্ষক আব্দুল মমিন তার হাত-পায়ে তেল মালিশ করে দেওয়ার কথা বলে হেফজ বিভাগের এক শিক্ষার্থীকে (১১) ঘুম থেকে উঠিয়ে তার কক্ষে ডেকে নেন। এসময় শিক্ষক মমিন ভয়ভীতি দেখিয়ে ওই শিক্ষার্থীকে জোর পূর্বক বলৎকার করেন। এর আগেও গত সোমবার (১ মার্চ) মধ্যরাতে মমিন ওই শিক্ষার্থীকে ঘুম থেকে উঠিয়ে তার রুমে ডেকে নেন এবং স্পর্শকাতর স্থানে হাত দেন। এসময় ছাত্রটি কান্নাকাটি শুরু করলে তাকে ভয় দেখিয়ে ছেড়ে দেয় মমিন। নির্যাতনের শিকার শিশুটি তার বাবাকে এ ঘটনা জানায়।

এ ঘটনায় শনিবার ওই শিক্ষার্থীর বাবা মাদ্রাসার শিক্ষক আব্দুল মমিনের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করেন। পুলিশ শনিবার অভিযুক্ত শিক্ষক আব্দুল মমিনকে গ্রেফতার করে আদালতে পাঠায়। আদালত তার জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরন করেন।

গাজীপুর কথা
গাজীপুর কথা