ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৯/১১/২০২০: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ২৯ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৬৬০৯, নতুন ১৭৮৮ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৪৬২৪০৭ জন। নতুন ২২৮৭ জনসহ মোট সুস্থ ৩৭৮১৭২ জন। একদিনে ১৩৭৩৭টি সহ মোট নমুনা পরীক্ষা ২৭৫৭৩২৯টি।
  • সোমবার   ৩০ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

  • || ১৪ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
বঙ্গবন্ধু রেল সেতুর নির্মাণ কাজের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের ২৫ প্রার্থীর নাম ঘোষণা ২৯ নভেম্বর, গাজীপুরে জেএমবির আত্মঘাতী বোমা হামলার ১৫তম বার্ষিকী পদ্মা সেতুতে বসলো ৩৯তম স্প্যান, দৃশ্যমান সেতুর ৫ হাজার ৮৫০ মিটার বছরে প্রতি উপজেলা থেকে এক হাজার কর্মী যাবে বিদেশ ২ ডিসেম্বর মহাকাশে যাচ্ছে বাংলাদেশের ধনে বীজ গাজীপুরে জাল নোটসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ
৬৮

গাজীপুরে ভ্যান চালককে অপহরণের অভিযোগে গ্রেপ্তার ৩

গাজীপুর কথা

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২০  

গাজীপুরে নিখোঁজের দুই দিন পর এক রিকশাভ্যান চলাককে উদ্ধার করা হয়েছে, যাকে অপহরণের অভিযোগে তিন জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার আমবাগ এলাকায় এই উদ্ধার অভিযান চালানো হয় বলে পুলিশ জানিযেছে।

গ্রেপ্তার হয়েছেন গাজীপুর মহানগরের কোবাবাড়ি থানার আমবাগ উত্তরপাড়ার আলাল মিয়ার ছেলে রুবেল মিয়া (২৮), মতিউর রহমানের ছেলে রবিউল ইসলাম রুবেল (৩২) ও ঢাকার উত্তরখান থানার ময়নারটেকের আরিফ মিয়ার ছেলে আবিদ রাসেল (৩৬)।

এদের মধ্যে আবিদ রাসেল নিজেকে আইপি টিভি মুক্তমনের সাংবাদিক বলে পরিচয় দিচ্ছেন।

গাজীপুর মহানগর পুলিশের উপ-কমিশনার জাকির হাসান জানান, ‘অপহৃত’ আব্দুস সালাম (৪০) একজন ভ্যান চালক। তার গ্রামের বাড়ি রাজবাড়ি জেলায়। তিনি টাঙ্গাইলে ভ্যান চালাতেন। কদিন আগে সালাম টাঙ্গাইল থেকে গাজীপুরের কালিয়াকৈরে বড়োভাই জালাল উদ্দিনের বাসায় বেড়াতে এসেছিলেন।

ঘটনার বিবরণে তিনি জানান, বুধবার সন্ধ্যায় আমবাগ উত্তর পাড়া এলাকায় কেনাকাটা করতে যান সালাম। সেখানে রাত সাড়ে ৯টার দিকে তাকে কৌশলে ওই তিনজন মিলে অপহরণ করে। পরে তাকে ভয়ভীতি দেখিয়ে অপহরণকারীরা তার মোবাইল ফোন থেকে স্বজনদের কাছে মুক্তিপণ দাবি করে।
জাকির হাসান বলেন, সালামের স্বজনরা দুই দফায় ১০ হাজার টাকা করে ২০ হাজার টাকা পরিশোধ করেন। তারপরও তাকে মুক্তি না দেওয়ায় আব্দুস সালামের বড়োভাই কোনাবাড়ি পুলিশে খবর দেন।

“পরে তাদের মোবাইল ফোন ট্র্যাক করে আমবাগ এলাকায় অভিযান চালিয়ে ওই তিনজনকে গ্রেপ্তার ও অপহরণকারী রুবেলের বাসা থেকে সালামকে উদ্ধার করা হয়।”

সেখান থেকে চারটি সাধারণ ফিচারের মোবাইল ফোন, দুইটি স্মার্ট ফোন, একটি ক্যানন ক্যামেরা, একটি হাতুড়ি, একটি প্লায়ার্স, একটি বাঁশের লাঠি, তিনশত টাকা উদ্ধার করা হয়েছে বলে তিনি জানান।

জাকির হাসান আরও জানান, গ্রেপ্তাররা প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানিয়েছে যে তারা বিভিন্ন এলাকা থেকে কৌশলে পরস্পরের যোগসাজশে পুলিশের নাম ভাঙ্গিয়ে, সাংবাদিক পরিচয় দিয়ে অপহরণ করে মুক্তিপণ আদায় করে থাকে।

গ্রেপ্তার রুবেল মিয়ার বিরুদ্ধে কোনাবাড়ি থানায় মাদকের মামলা আছে বলেও তিনি জানান।

গাজীপুর কথা
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর