ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ০৭/০৩/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ১১ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৮৪৬২, নতুন ৬০৬ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৫ লাখ ৫০ হাজার ৩৩০ জন। নতুন ১ হাজার ৩৭ জন সহ মোট সুস্থ ৫ লাখ ৩ হাজার ০৩ জন। একদিনে ১৪ হাজার ৯২টি সহ মোট নমুনা পরীক্ষা ৪১ লাখ ৪৬ হাজার ২০৫টি।
  • সোমবার   ০৮ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৩ ১৪২৭

  • || ২৪ রজব ১৪৪২

সর্বশেষ:
৭ মার্চের ভাষণই স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রী স্বাধীনতা পদক পাচ্ছেন ৯ ব্যক্তি ও এক প্রতিষ্ঠান খুলনায় দেড় লক্ষাধিক ক্ষুদে শিশুর কণ্ঠে বঙ্গবন্ধুর ভাষণ কমনওয়েলথের অনুপ্রেরণাদায়ী ৩ নারী নেতার একজন শেখ হাসিনা জাতিসংঘের সকল দাপ্তরিক ভাষায় অনূদিত হলো বঙ্গবন্ধুর ভাষণ বাংলাদেশের অসাধারণ সাফল্যের প্রশংসা করলেন ইতালির রাষ্ট্রপতি ভালুকা মডেল থানা পুলিশের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত চট্টগ্রাম বন্দরে পৌঁছাল রেলের ৮ ব্রডগেজ ইঞ্জিন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানায় ঐতিহাসিক ৭ই মার্চ পালন গাজীপুরে ডুয়েটে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন দেশে প্রথম চালু হলো ভ্রাম্যমাণ মুক্তিযুদ্ধ জাদুঘর

গাজীপুরে জাল টাকাসহ চার জন গ্রেফতার

গাজীপুর কথা

প্রকাশিত: ৭ নভেম্বর ২০২০  

গাজীপুরের বিভিন্ন এলাকা থেকে সাত লাখ টাকার বেশি জাল টাকাসহ এক দম্পতিসহ চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।
শনিবার (০৭ নভেম্বর) ভোরে শহরের মোগরখাল এলাকায় ও মধ্যরাতে শ্রীপুর উপজেলার কেওয়া পশ্চিমখণ্ড এলাকা থেকে তাদের ধরা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার দেউলী গ্রামের শফি উদ্দিনের ছেলে জসিম উদ্দিন (২৬) এবং তার স্ত্রী নিলুফা বেগম (২১), পটুয়াখালী গলাচিপা থানার রতনদি এলাকার মতিউর রহমানের ছেলে সফিকুল ইসলাম (৩২) এবং ভোলার দক্ষিণ আইচার চরমাইনকা এলাকার শাহ আলম ফরাজীর ছেলে হাবিবুর রহমান (৪০)।

এ দম্পতি শ্রীপুরের কেওয়া পশ্চিমখণ্ড গ্রামে ভাড়া থাকতেন। অপর দুইজন গাজীপুর মহানগরের মোগরখাল এলাকায় এবং ভোগড়া বাইপাস সড়ক এলাকায় ভাড়া থাকতেন।

গাজীপুর মহান গোয়েন্দা পুলিশের ডিসি (উত্তর) জাকির হোসেন বলেন, শনিবার ভোরে মোগরখালে এক বাড়ির ভাড়াটিয়া সফিকুল ইসলামের ঘরে অভিযান চালায় পুলিশ। পরে তার ঘরের বিছানার নিচ থেকে ১ হাজার টাকার ৩৭৭টি এবং ৫০০ টাকার ২১৪টিসহ ৪ লাখ ৮৪ হাজার টাকার সমমানের জাল টাকা উদ্ধার করা হয়। পরে তার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মহানগরের ভোগড়া বাইপাস সড়ক এলাকার এক ভাড়া বাড়িতে অভিযান চালিয়ে হাবিবুর রহমানকে গ্রেফতার করা হয়।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খোন্দকার ইমাম হোসেন সময় সংবাদকে জানান, শুক্রবার মধ্যরাতে অভিযান চালিয়ে ওই স্বামী-স্ত্রীকে আটক করা হয়। তাদের কাছ থেকে ২ লাখ ৫০ হাজার ৫০০ টাকার সমমানের জাল টাকা উদ্ধার করা হয়। এর মধ্যে দুই বাণ্ডিলে ১ হাজার টাকার ২০৫টি নোট এবং ৫০০ টাকার ৯১টি নোট রয়েছে। তারা দীর্ঘদিন ধরে জাল টাকার ব্যবসা করে আসছেন বলেও জানান তিনি।

গাজীপুর কথা