ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ০৭/০৩/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ১১ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৮৪৬২, নতুন ৬০৬ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৫ লাখ ৫০ হাজার ৩৩০ জন। নতুন ১ হাজার ৩৭ জন সহ মোট সুস্থ ৫ লাখ ৩ হাজার ০৩ জন। একদিনে ১৪ হাজার ৯২টি সহ মোট নমুনা পরীক্ষা ৪১ লাখ ৪৬ হাজার ২০৫টি।
  • রোববার   ০৭ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২৩ ১৪২৭

  • || ২৪ রজব ১৪৪২

সর্বশেষ:
৭ মার্চের ভাষণই স্বাধীনতার প্রকৃত ঘোষণা: প্রধানমন্ত্রী স্বাধীনতা পদক পাচ্ছেন ৯ ব্যক্তি ও এক প্রতিষ্ঠান খুলনায় দেড় লক্ষাধিক ক্ষুদে শিশুর কণ্ঠে বঙ্গবন্ধুর ভাষণ কমনওয়েলথের অনুপ্রেরণাদায়ী ৩ নারী নেতার একজন শেখ হাসিনা জাতিসংঘের সকল দাপ্তরিক ভাষায় অনূদিত হলো বঙ্গবন্ধুর ভাষণ বাংলাদেশের অসাধারণ সাফল্যের প্রশংসা করলেন ইতালির রাষ্ট্রপতি ভালুকা মডেল থানা পুলিশের উদ্যোগে ঐতিহাসিক ৭ই মার্চ পালিত চট্টগ্রাম বন্দরে পৌঁছাল রেলের ৮ ব্রডগেজ ইঞ্জিন গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সদর থানায় ঐতিহাসিক ৭ই মার্চ পালন গাজীপুরে ডুয়েটে ঐতিহাসিক ৭ই মার্চ উদযাপন দেশে প্রথম চালু হলো ভ্রাম্যমাণ মুক্তিযুদ্ধ জাদুঘর

গাজীপুরে গাছা থেকে ভবন মালিকের মরদেহ উদ্ধার

গাজীপুর কথা

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২০  

গাজীপুর মহানগরের গাছা থানা এলাকা থেকে সারোয়ার হোসেন (৫০) নামে এক ভবন মালিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
গতকাল রোববার দিনগত রাত  একটার দিকে স্থানীয় চৌধুরী মার্কেট সংলগ্ন কুনিয়াপাছর এলাকায় নিজ ভবনের ছাদের কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।
গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন এ তথ্য নিশ্চিত করেন।

নিহতের স্ত্রী লাভলী বেগম সাংবাদিকদের জানান, তার স্বামী সারোয়ার হোসেন এলাকায় একাধিক বহুতল ভবনের মালিক। কুনিয়াপাছর ছাড়াও শ্বশুরবাড়ি টাঙ্গাইলের মির্জাপুরে বাড়ি নির্মাণ করে সপরিবারে সেখানেই থাকতেন। বাসা ভাড়া সংগ্রহের জন্য তিনি নিয়মিত কুনিয়াপাছর আসতেন। গেলো ১৪ নভেম্বর মির্জাপুরের বাসা থেকে বের হন। সবশেষ গত শুক্রবার মোবাইলে তার সঙ্গে সারোয়ারের যোগাযোগ হয়।

পরিবারের বরাত দিয়ে গাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল জানান, রোববার দুপুরে বাড়ির ঝাড়ুদার রহিমা বেগম সিঁড়ি ও ছাদ ঝাড়ু দিতে গিয়ে সারোয়ার আলমের ছাদের রুম খোলা পান। রুমে থাকাকালে সারোয়ার কখনোই দরজা খোলা রাখতেন না। পরপর তিনবার ছাদে গিয়ে প্রতিবারই রুম খোলা দেখে রহিমার সন্দেহ হয়। রোববার সন্ধ্যার দিকে আবারও রুম খোলা পেয়ে বাড়ির মালিককে ডাকাডাকি করেন। এতে কোনও সাড়া না পেয়ে উঁকি দিয়ে খাটের ওপর সারোয়ারের মরদেহ পড়ে থাকতে দেখেন। এ দৃশ্য দেখে রহিমা ভাড়াটিয়াদের ডেকে আনেন। পরে পুলিশ খবর পেয়ে গতকাল রোববার রাত  একটার দিকে মরদেহটি উদ্ধার করে।

ওসি আরও জানান, মরদেহের গায়ে আঘাতের কোনও চিহ্ন পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। মরদেহের ময়নাতদন্তের পর প্রকৃত কারণ জানা যাবে।

গাজীপুর কথা