ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ১২/জুলাই/২০২০: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৪৭ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ২৩৫২, নতুন ২৬৬৬ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ১৮৩৭৯৫, নতুন ৫৫৮০ জনসহ মোট সুস্থ ৯৩৬১৪ জন, একদিনে ১১০৫৯টি সহ মোট নমুনা পরীক্ষা ৯৪০৫২৪টি।
  • সোমবার   ১৩ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৯ ১৪২৭

  • || ২২ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
মুজিববর্ষে কোটি চারা রোপণের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী মুন্সীগঞ্জে গর্ভবতী মায়েদের সেনাবাহিনীর স্বাস্থ্য সেবা প্রদান ঈদ উপলক্ষে আজ থেকে টিসিবির পণ্য বিক্রি শুরু বিশ্বজুড়ে করোনায় একদিনে আক্রান্তের সর্বোচ্চ রেকর্ড দেশের বিভিন্ন স্থানে দমকা হাওয়াসহ ভারি বৃষ্টি হতে পারে ২ মাসের বেতনের সমান বিশেষ সম্মানি পাবেন স্বাস্থ্যকর্মীরা গাজীপুরে গত ২৪ ঘন্টায় নতুন ১৬ জন করোনায় আক্রান্ত গাজীপুরে দুই বস্তা জাল টাকা উদ্ধার করেছে পুলিশ
৬৮

গাজীপুরে করোনায় নতুন ৫৪ জন সহ আক্রান্তের সংখ্যা ৩৩৯৮ জন

গাজীপুর কথা

প্রকাশিত: ২৯ জুন ২০২০  

কোভিড-১৯-এর হটস্পট খ্যাত গাজীপুরে নতুন করে আরও ৫৪ জন কোভিড-১৯ শনাক্ত হয়েছে। এই বৃদ্ধির জেরে গাজীপুরে মোট শনাক্তের সংখ্যা ৩ হাজার ৩৯৮ জন। কোভিড-১৯-শনাক্ত হয়ে এ পর্যন্ত মৃত্যু হয়েছে ৩৯ জনের এবং সুস্থ হয়েছেন ৮২৬ জন’।

মাত্র ২৩ হাজার ৪৭২ জনের নমুনা সংগ্রহ করে এই তথ্য পাওয়া গেছে।
সোমবার (২৯ জুন) সর্বশেষ পাওয়া রিপোর্ট অনুযায়ী এ তথ্য জানিয়েছেন গাজীপুরের সিভিল সার্জন মো. খায়রুজ্জামান।

গাজীপুরে সিটি করপোরেশন ও সদর উপজেলা এলাকায় কোভিড-১৯ শনাক্তের সংখ্যা এখনও সর্বাধিক। তবে কালিয়াকৈর উপজেলায়ও কোভিড-১৯ শনাক্তের সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে।

গাজীপুর সিটি করপোরেশন ও সদর উপজেলা এলাকায় এই পর্যন্ত কোভিড-১৯ শনাক্ত হয়েছে ২ হাজার ৬১ জন, কালিয়াকৈর উপজেলায় ৪০৭ জন, শ্রীপুরে উপজেলায় ৪০০ জন, কালীগঞ্জে ৩০৭ জন এবং কাপাসিয়ায় ২২৩ জন।

গাজীপুরের সিভিল সার্জন বলেন, ‘গাজীপুরের ৩৯৯ জনের নমুনা পরীক্ষায় সর্বশেষ পাওয়া রিপোর্ট অনুযায়ী নতুন করে আরও ৫৪ জন কোভিড-১৯ পজেটিভ শনাক্ত হয়েছে। নতুন শনাক্তদের মধ্যে রয়েছে শ্রীপুরে ২০ জন, সদরে (মহানগর) ১২ জন, কালিয়াকৈরে ১২ জন, এবং কালীগঞ্জে ১০ জন’।

সিভিল সার্জন আরো বলেন, ‘এ পর্যন্ত গাজীপুরে ২৩ হাজার ৪৭২ জনের নমুনা সংগ্রহ ও পরীক্ষা করা হয়েছে। এর মধ্যে কোভিড-১৯ শনাক্ত হয়েছে ৩ হাজার ৪৭২ জনের। কোভিড-১৯-এ এ পর্যন্ত গাজীপুরে মোট মৃত্যু হয়েছে ৩৯ জনের’।

গাজীপুর কথা
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর