ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ০৫/০৫/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৫০ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১১ হাজার ৭৫৫ জন, নতুন ১ হাজার ৭৪২ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৭ লাখ ৬৭ হাজার ৩৩৮ জন। নতুন ৩ হাজার ৪৩৩জন সহ মোট সুস্থ ৬ লাখ ৯৮ হাজার ৪৬৫ জন । একদিনে ২০ হাজার ২৮৪ টি সহ মোট নমুনা পরীক্ষা ৫৫ লাখ ৬০ হাজার ৬৭৮ টি।
  • বৃহস্পতিবার   ০৬ মে ২০২১ ||

  • বৈশাখ ২৩ ১৪২৮

  • || ২৪ রমজান ১৪৪২

সর্বশেষ:
রাষ্ট্রায়ত্ত্ব বাণিজ্যিক সংস্থাগুলোকে নিজ খরচে চলতে হবে: প্রধানমন্ত্রী পূবাইলে যুবলীগের উদ্যোগে দরিদ্রদের মাঝে ইফতার বিতরণ শ্রীপুরে প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ বিতরণ দেশব্যাপী চলমান লকডাউন বা বিধিনিষেধ আগামী ১৬ মে পর্যন্ত বাড়ানো হয়েছে ভালুকায় মেয়র ও কাউন্সিলরদের সাথে মত বিনিময় করেন এমপি ধনু শ্রমজীবীদের পাশে দাঁড়াতে বিত্তবানদের প্রতি আহ্বান আওয়ামী লীগের ভালুকায় দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে উপহার বিতরণ গাজীপুরের টঙ্গী প্রেসক্লাবের আগুন নিয়ন্ত্রণে এলপিজির দাম কমে এখন ৯০৬ টাকা গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে দরিদ্র মানুষের মধ্যে ইফতার বিতরণ

গাজীপুরে আধিপত্য বিস্তার কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষ, নিহত ১

গাজীপুর কথা

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২১  

গাজীপুরে মাদক ও আধিপত্য বিস্তার কেন্দ্র করে দুপক্ষের সংঘর্ষের সময় ছুরিকাঘাতে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আরও একজন আহত হয়েছে।
সোমবার রাতে গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানাধীন কুনিয়াপাছর এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত স্কুলছাত্রের নাম নূরে আলম শাকিল (১৭)। সে স্থানীয় একটি স্কুলের ৯ম শ্রেণির ছাত্র ছিল। শাকিল ময়মনসিংহের গৌরীপুরের দীপপুর এলাকার এজাজুল হকের ছেলে। তারা সপরিবার গাজীপুর সিটি করপোরেশনের গাছা থানাধীন কুনিয়াপাছর এলাকার রুবেল মোল্লার বাসায় ভাড়া থাকে।

এদিকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে পুলিশ একজনকে গ্রেফতার করেছে। তার নাম মো. হাবিবুল্লাহ (২৪)। তিনি কুনিয়াপাছর এলাকার ইসমাইল হোসেনের ছেলে।

এলাকাবাসী জানান, কুনিয়াপাছর এলাকায় মাদক ও আধিপত্য বিস্তার কেন্দ্র করে স্থানীয় দুটি পক্ষের মধ্যে কয়েক দিন ধরে বিরোধ চলে আসছিল।
এর জের ধরে সোমবার রাত সাড়ে ৭টার দিকে স্থানীয় তালেব মার্কেটের সামনে সোনাপাড়া এলাকার ২৪-২৫ কিশোর ও যুবক অবস্থান নেন। এ সময় সেখানে প্রতিপক্ষের শাকিল মিয়া ও মো. ফাহিমের সঙ্গে তাদের কথা কাটাকাটি হয়। এর জের ধরে দুপক্ষের মধ্যে সংঘর্ষ হয়। একপর্যায়ে প্রতিপক্ষের লোকজন শাকিল ও মো. ফাহিমকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যান।

এলাকাবাসী গুরুতর আহত শাকিল ও ফাহিমকে স্থানীয় তায়েরুন্নেছা মেমোরিয়াল মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। সেখানে শাকিলকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। ফাহিমকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

রাতেই অভিযান চালিয়ে ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে হাবিবুল্লাহকে গ্রেফতার করা হয়েছে।
গাছা থানার ওসি কাজী ইসমাইল হোসেন জানান, এ ঘটনায় নিহত ছাত্রের বাবা এজাজুল হক বাদী হয়ে গাছা থানায় ৭-৮ জনকে আসামি করে মামলা করেছেন। অন্যদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান ওসি।

গাজীপুর কথা
গাজীপুর কথা