ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৫/০১/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ১৮ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৮০৪১, নতুন ৬০২ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৫৩২৪০১ জন। নতুন ৫৬৬ জন সহ মোট সুস্থ ৪৭৬৯৭৯ জন। একদিনে ১৪৮২৯টি সহ মোট নমুনা পরীক্ষা ৩৫৭০৩৮৭টি।
  • সোমবার   ২৫ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১২ ১৪২৭

  • || ১১ জমাদিউস সানি ১৪৪২

সর্বশেষ:
ঢাকায় পৌঁছাল ভ্যাকসিনের প্রথম চালানের ৫০ লাখ ডোজ ইতিহাস সৃষ্টি করলেন প্রধানমন্ত্রী, বাড়ি পেল ৭০হাজার গৃহহীন পরিবার ২৫ জানুয়ারি, মহাকবি মাইকেল মধুসূদন দত্তের ১৯৭তম জন্মবার্ষিকী ২৭ জানুয়ারি করোনার প্রথম টিকা পাবেন কুর্মিটোলার নার্স কাপাসিয়ায় প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলেন ভূমিহীন ও গৃহহীনরা প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলেন ভালুকার ১৯৯ গৃহহীন পরিবার গাজীপুরের গাছা’য় বঙ্গবন্ধু কলেজের ভবন উদ্বোধন গণঅভ্যুত্থান দিবস উপলক্ষে স্মারক ডাকটিকিট প্রকাশ কালিয়াকৈরে গৃহহীন বিধবাকে গৃহ নির্মাণ করে দিল পল্লীবিদ্যুৎ সমিতি প্রধানমন্ত্রীর উপহার ঘর পেলেন শ্রীপুরের ২০ পরিবার বাংলাদেশকে করোনার টিকা উপহার দেবে চীনা প্রতিষ্ঠান বঙ্গবন্ধু শিল্পনগরে ২৫০ কোটি টাকা বিনিয়োগ করবে বার্জার পেইন্টস বীর মুক্তিযোদ্ধাদের ভাতা যাবে মোবাইলে: মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী কালিয়াকৈরে গুরুত্বপূর্ণ সড়ক উন্নয়ন কাজের উদ্বোধন ভালুকায় নৌকা প্রার্থীর পক্ষে ব্যবসায়ী সমিতির মতবিনিময় সভা
১১১

গাজীপুরে অপহৃত গার্মেন্টস কর্মকর্তা উদ্ধার, গ্রেফতার ৪

গাজীপুর কথা

প্রকাশিত: ১৩ জানুয়ারি ২০২১  

গাজীপুরের কাশিমপুর এলাকা থেকে অপহরণের ১৭ দিন পর গার্মেন্টস কর্মকর্তা রুহুল আমীনকে উদ্ধার করেছে র‍্যাব। মঙ্গলবার (১২ জানুয়ারি) রাতে গাজীপুরের কালিয়াকৈরের মৌচাক শালবনের ভিতর থেকে তাকে উদ্ধার করে র‍্যাব সদস্যরা। এ ঘটনার সাথে জড়িত স্বামী-স্ত্রীসহ অপহরণকারী ৪ সদস্যকে গ্রেফতার করা হয়েছে।

এসময় গ্রেফতারকৃতদের কাছ থেকে ১টি ষ্টিলের চাপাতি, ২টি চাকু, ভিকটিমের ব্যবহৃত মোবাইল ফোনসহ ১০টি মোবাইল ফোন, বিকাশ লেনদেন এর কাজে ব্যবহৃত ৮টি সীম কার্ড, নগদ ২১০০টাকা উদ্ধার করা হয়।

র‍্যাব-১ স্পেশালাইজড কোম্পানী গাজীপুরের পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গত ২৫ ডিসেম্বর সকালে গাজীপুরের কাশিমপুর চক্রবর্তী এলাকা থেকে গার্মেন্টস কর্মকতা রুহুল আমিন(৪৫) চন্দ্রা যাওয়ার পথে অপহরণ করা হয়। পরে অপহরণকারীরা মাইক্রোবাসে করে মৌচাক শালবন বাগানের ভিতর নিয়ে গাছের সাথে বেধে রেখে নির্মম ভাবে মারধর করে এবং পরিবারের কাছে ৫ লক্ষ টাকা মুক্তিপন দাবি করে। পরবর্তীতে পরিবারের পক্ষ থেকে তিনটি বিকাশ নাম্বারের মাধ্যমে এক লক্ষ টাকা পরিশোধ করলেও মুক্তি দেয়নি চক্রটি।

পরিবারের পক্ষ থেকে গত ২৬ ডিসেম্বর জিএমপি কাশিমপুর থানায় একটি অভিযোগ দায়ের করেন এবং গত ১১ জানুয়ারি পরিবার র‍্যাবকে জানালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাজীপুর মহানগরের টঙ্গী পশ্চিম থানার গাজীপুরা থেকে অপহরণ চক্রের সদস্য সবুজ হাওলাদার (৩৩) তার স্ত্রী শারমিন আক্তার (২৫) ও সহযোগী রাসেল মিয়া (৩০), হাফিজুর ইসলামকে (৩২) গ্রেফতার করে র‍্যাব। তাদের দেয়া তথ্যমতে, গাজীপুর মৌচাক এলাকায় শালবন বাগানের ভিতর থেকে রুহুল আমীনকে উদ্ধার করা হয়।

গাজীপুর কথা
নগর জুড়ে বিভাগের পাঠকপ্রিয় খবর