ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ০৯/০৫/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৫৬ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১১৯৩৪ জন, নতুন ১৩৮৬ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৭৭৩৫১৩ জন। নতুন ৩৩২৯ জন সহ মোট সুস্থ ৭১০১৬২ জন । একদিনে ১৬৯১৫টি সহ মোট নমুনা পরীক্ষা ৫৬৩০৮৯৪টি।
  • সোমবার   ১০ মে ২০২১ ||

  • বৈশাখ ২৬ ১৪২৮

  • || ২৮ রমজান ১৪৪২

সর্বশেষ:
পবিত্র শবেকদর আজ ৯মে, দেশবরেণ্য পরমাণু বিজ্ঞানী ওয়াজেদ মিয়ার মৃত্যুবার্ষিকী `ভালোবাসার বন্ধন আরো সুদৃঢ় হবে`, শেখ হাসিনাকে মমতা করোনা টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন ৩৪ লক্ষাধিক মানুষ সোহরাওয়ার্দী উদ্যানে ১ হাজার গাছ লাগানো হবে দেশে ৯০০ টন অক্সিজেন মজুদ আছে: স্বাস্থ্যমন্ত্রী কাপাসিয়ায় কৃষকলীগের কেন্দ্রীয় উপদেষ্টা আলম আহমেদের ইফতার বিতরণ দেশের সব ফেরিঘাটে বিজিবি মোতায়েন

গাজীপুরের মহাসড়কে ছিল যানবাহনের উপচে পড়া ভিড়

গাজীপুর কথা

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২১  

করোনাভাইরাসের সংক্রমণ রোধে সাত দিনের লকডাউনের বন্ধের খবরে ‘বাড়ি ফেরার’ ধুম পড়ে গেছে।

মঙ্গলবার সকাল থেকেই ঢাকা থেকে ময়মনসিংহ, সিলেট ও টাঙ্গাইলগামী মহাসড়কে যানবাহনে যাত্রীদের উপচে পড়া ভিড় দেখা গেছে। ট্রাফিক পুলিশরা বলছেন ঈদের সময়ের মতো ভিড় সড়কে।

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাজধানীর উত্তরা, আব্দুল্লাহ্পুর থেকে শুরু করে টঙ্গী, বড়বাড়ি, বোর্ডবাজার, গাজীপুর চৌরাস্তা, জয়দেবপুর, মাওনা চৌরাস্তা ও ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের, কোনাবাড়ি, চন্দ্রা ও কালিয়াকৈর এলাকায় বাস ছাড়াও পিক-আপ, ট্রাক এবং মালবাহী ট্রাকে যাত্রীদের চলাচল করতে দেখা গেছে।

কোনাবাড়ি হাইওয়ে থানার ইনচার্জ পরিদর্শক মীর গোলাম ফারুক জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে মঙ্গলবার দুপুরে হঠাৎ করে যানবাহনের চাপ বেড়ে গেছে। আর গাড়িগুলোতে যাত্রীদের রয়েছে উপচে পড়া ভিড়।

“এ যেন ঈদের ছুটিতে মানুষের ঘরে ফেরা। মহাসড়কে যানজট নেই তবে যানবাহনের চাপ বেড়ে যাওয়ায় রয়েছে ধীরগতি।”

স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য চালক-যাত্রীদের সতর্ক করতে হিমশিম খেতে হচ্ছে বলেন তিনি।

গাজীপুর মহানগর ট্রাফিক পুলিশের সহকারী কমিশনার মেহেদী হাসান জানান, মঙ্গলবার দুপুর থেকেই গাজীপুরের চান্দানা-চৌরাস্তায় ঢাকা-ময়মনসিংহসহ উত্তরবঙ্গগামী ছোট-বড় সব গাড়িতে যাত্রীদের প্রচণ্ড ভিড় ছিল।

গাজীপুর কথা
গাজীপুর কথা