ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ২৮/১১/২০২০: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৩৬ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৬৫৮০, নতুন ১৯০৮ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৪৬০৬১৯ জন। নতুন ২২০৯ জনসহ মোট সুস্থ ৩৭৫৮৮৫ জন। একদিনে ১৪০১২টি সহ মোট নমুনা পরীক্ষা ২৭৪৩৫৯২টি।
  • শনিবার   ২৮ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৪ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

সর্বশেষ:
সৌদি সহায়তায় ৮ বিভাগে ‘আইকনিক মসজিদ’ নির্মিত হবে: প্রধানমন্ত্রী বরেণ্য অভিনেতা আলী যাকেরের দাফন সম্পন্ন পদ্মা সেতুতে বসলো ৩৯তম স্প্যান, দৃশ্যমান সেতুর ৫ হাজার ৮৫০ মিটার বছরে প্রতি উপজেলা থেকে এক হাজার কর্মী যাবে বিদেশ ২ ডিসেম্বর মহাকাশে যাচ্ছে বাংলাদেশের ধনে বীজ গাজীপুরে জাল নোটসহ ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ
৫৭

গাজীপুরের পূবাইল থেকে মালামাল লুট, নোয়াখালী থেকে উদ্ধার

গাজীপুর কথা

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২০  

গাজীপুর মহানগরীর পূবাইল থেকে কাভার্ডভ্যানসহ অটোরিকশার পার্টস লুণ্ঠিত হওয়ার ১৫ দিন পর নোয়াখালীর সুধারাম থানা এলাকা থেকে লুণ্ঠিত ১৯ লাখ টাকার অটোরিকশা যন্ত্রাংশ উদ্ধার করেছে পুলিশ।

এ ঘটনায় জড়িত দুইজনকে আটক করেছে পূবাইল থানা পুলিশ।
আটককৃতরা হল- ফেনী জেলার দাগনভূঁইয়া থানার চন্দ্রপুর বাজার এলাকার মিজানুর রহমানের ছেলে শামীম হোসেন ও লক্ষ্মীপুর জেলার রামগতি থানার পশ্চিম চরসিতা গ্রামের হারুন রশীদের ছেলে মিরাজ হোসেন।

পূবাইল মেট্রোপলিটন থানার ওসি নাজমুল হক ভূঁইয়া বুধবার দুপুরে সংবাদ সম্মেলনে এ তথ্য জানান।

তিনি বলেন, গাজীপুরের চান্দনা সিনেমা হল বিল্ডিংয়ের লোমিনাস অটোরিকশা কারখানার ২২টি অটোর খুচরা যন্ত্রাংশ রাজবাড়ী জেলা ডিলারের কাছে পৌঁছাতে বনফুল ট্রান্সপোর্ট এজেন্সিকে ভাড়া করেন। কিন্তু ড্রাইভার নিউ বাংলাদেশ ট্রান্সপোর্ট এজেন্সির স্টিকার লাগিয়ে ২২টি অটোরিকশার খুচরা যন্ত্রাংশ নিয়ে পূবাইলের নারায়ণকুল বাইপাস সড়ক থেকে কোম্পানি মেকানিককে নামিয়ে উধাও হয়ে যায়। এটি একটি সংঘবদ্ধ চক্র। পুরো চক্রটিকে ধরার চেষ্টা চলছে।

তিনি আরও বলেন, ১ নভেম্বর কারখানার মালিক আবুল হোসেন বাদী হয়ে পূবাইল থানায় একটি মামলা করেন। ১৫ দিন পর সম্পূর্ণ মালামাল উদ্ধার করতে সক্ষম হই আমরা।

গাজীপুর কথা
গাজীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর