ব্রেকিং:
প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা এইচ টি ইমাম মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন) দেশে এ পর্যন্ত ৪৫ লাখ ৩০ হাজার ৮২০ জন করোনা টিকা নেয়ার জন্য নিবন্ধন করেছেন। এরমধ্যে ৩৩ লাখ ৪১ হাজার ৫০৫ জন মানুষ টিকা গ্রহণ করেছেন। করোনা আপডেট বাংলাদেশ ০৩/০৩/২০২১: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ০৫ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ৮৪২৮, নতুন ৬১৪ জন সহ আক্রান্তের সংখ্যা বেড়ে ৫ লাখ ৪৭ হাজার ৯৩০ জন। নতুন ৯৩৬ জন সহ মোট সুস্থ ৪ লাখ ৯৯ হাজার ৬৩৭ জন। একদিনে ১৬ হাজার ৪১৪টি সহ মোট নমুনা পরীক্ষা ৪০ লাখ ৮৯ হাজার ৩৩৬টি।
  • বৃহস্পতিবার   ০৪ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২০ ১৪২৭

  • || ২০ রজব ১৪৪২

সর্বশেষ:
বাংলাদেশকে কেউ থামাতে পারবে না: প্রধানমন্ত্রী এইচ টি ইমামের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সর্বশেষ জনপ্রিয় ঢাকায় পৌঁছেছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশকে এক কোটি ৯ লাখ ডোজ টিকা দেবে জাতিসংঘ সংগীতশিল্পী জানে আলম আলম আর নেই পঞ্চম দফায় ভাসানচর যাচ্ছে আরও ৩ হাজার রোহিঙ্গা ঢাকা-জলপাইগুড়ি ট্রেন চালু হচ্ছে ২৬ মার্চ করোনা টিকার জন্য নিবন্ধন করেছেন ৪৫ লক্ষাধিক মানুষ

গাজীপুরের কোনাবাড়িতে অবৈধ বসতবাড়ি উচ্ছেদ

গাজীপুর কথা

প্রকাশিত: ১ ফেব্রুয়ারি ২০২১  

গাজীপুরের কোনাবাড়িতে অবৈধভাবে গড়া ওঠা বসতবাড়িতে দ্বিতীয় দিনের মতো উচ্ছেদ অভিযান পরিচালনা করছে জেলা প্রশাসন।
কোনাবাড়ীর জরুন এলাকায় সোমবার দিনব্যাপী এ অভিযান পরিচালনা করে জেলা প্রশাসন ও গাজীপুর সিটি কর্পোরেশন। এলাকার মিরপুর মৌজায় জেলা প্রশাসনের চার দশমিক আট এক একর জমিতে বহু সংখ্যক বসতবাড়ি ও নানা স্থাপনা গড়ে ওঠে। সোমবার এসব স্থাপনা উচ্ছেদে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সদর উপজেলা সহকারী কমিশনার ভূমি এম. ডি শামসুল আরিফিনের নেতৃত্বে উচ্ছেদ অভিযান শুরু হয়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট এম ডি শামসুল আরেফিন জানান, সরকারি ওইসব জমিতে প্রায় এক হাজার দুই শতাধিক বসতবাড়ির কিছু অংশ গত ২১ জানুয়ারি উচ্ছেদ করা হয়।
 

গাজীপুর কথা