ব্রেকিং:
করোনা আপডেট বাংলাদেশ ০৮/জুলাই/২০২০: করোনা আক্রান্ত হয়ে ২৪ ঘণ্টায় দেশে ৪৬ জনের মৃত্যু এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ২১৯৭, নতুন ৩৪৮৯ জনসহ আক্রান্তের সংখ্যা বেড়ে ১৭২১৩৪, নতুন ২৭৩৬ জনসহ মোট সুস্থ ৮০৮৩৮ জন, একদিনে ১৫৬৭২ জনসহ মোট নমুনা পরীক্ষা ৮৮৯১৫২।
  • বৃহস্পতিবার   ০৯ জুলাই ২০২০ ||

  • আষাঢ় ২৫ ১৪২৭

  • || ১৮ জ্বিলকদ ১৪৪১

সর্বশেষ:
রিজার্ভ থেকে প্রকল্প ঋণের সম্ভাব্যতা যাচাই করুন : প্রধানমন্ত্রী একনেক সভায় ২৭৪৪ কোটি টাকার ৯ প্রকল্প অনুমোদন বন্যার্তদের জন্য ১১ হাজার টন চাল বরাদ্দ করোনা প্রতিষেধকের ট্রায়াল শুরু হচ্ছে ঢাকায় সাইবার অপরাধ মোকাবিলায় হচ্ছে সাইবার থানা পঞ্চগড় থেকে ভারত, নেপাল ও ভুটানের সাথে রেলপথ স্থাপিত হবে দুই হাজার ডাক্তার নিয়োগে বিশেষ বিসিএস আসছে ভাওয়াল রাজবাড়ীতে ফুটেছে শত শত নাগলিঙ্গম ফুল শ্রীপুর উপজেলার এসি ল্যান্ড করোনায় আক্রান্ত ভালুকায় মুজিববর্ষ উপলক্ষ্যে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের বৃক্ষ রোপণ গাজীপুরে অধ্যাপকের বাড়িতে ডাকাতির ঘটনায় ৬ জন গ্রেফতার
৬২

গাজীপুরের কালীগঞ্জে করোনা আক্রান্ত ব্যক্তির মৃত্যু

গাজীপুর কথা

প্রকাশিত: ২৭ জুন ২০২০  

গাজীপুরের কালীগঞ্জ পৌরসভার রেড জোন এলাকার করোনাভাইরাস আক্রান্ত এক বাসিন্দা মারা গেছেন।
শনিবার সকালে করোনাভাইরাসের জন্য নির্ধারিত শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান তিনি।
প্রয়াত ব্যক্তি কালীগঞ্জ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের মুনশুরপুরের বাসিন্দা।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার রফিকুল ইসলাম জানান, শনিবার সকাল সাড়ে ১১টার দিকে ওই ব্যক্তিকে মৃতাবস্থায় হাসপাতালে আনা হয়।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ ছাদেকুর রহমান আকন্দ বলেন, কালীগঞ্জ পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড ‘রেড জোন’ এলাকা। গত ২৪ জুন ওই বাসিন্দার করোনা উপসর্গ থাকায় নমুনা সংগ্রহ করা হয়।

শনিবার নমুনা পরীক্ষার রিপোর্ট আসে তিনি কোভিড-১৯  আক্রান্ত ছিলেন বলেন তিনি।

কালীগঞ্জ পৌরসভায় করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাওয়ায় ১২ জুন মধ্য রাত থেকে কালীগঞ্জ পৌরসভার ৪, ৫ ও ৬ নম্বর ওয়ার্ডকে ‘রেড জোন’ হিসেবে চিহ্নিত করে ‘লকডাউন’ ঘোষণা করা হয়েছে।

গাজীপুর কথা
গাজীপুর বিভাগের পাঠকপ্রিয় খবর